Aamir Khan : বৃষ্টির মধ্যেই ছেলে আজাদের সঙ্গে ফুটবল নিয়ে দাপাদাপি আমিরের

ছেলেকে নিয়ে অ্যাপার্টমেন্টের নিচেই ফুটবল খেলতে দেখা গেল আমিরকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 22, 2022, 02:43 PM IST
Aamir Khan : বৃষ্টির মধ্যেই ছেলে আজাদের সঙ্গে ফুটবল নিয়ে দাপাদাপি আমিরের

নিজস্ব প্রতিবেদন : বৃষ্টিতে ভিজে কাদা মাখামাখি করে ফুটবল (Football) খেলার মজাটাই আলাদা। সম্প্রতি, বৃষ্টিতে ফুটবল খেলার সেই আনন্দেই মজে ছিলেন বলিউড তারকা আমির খান (Aamir Khan)। সঙ্গী ছেলে আজাদ। সেখানে বৃষ্টি থাকলেও কাদা অবশ্য ছিল না। ছেলেকে নিয়ে অ্যাপার্টমেন্টের নিচেই ফুটবল খেলতে দেখা গেল আমিরকে। 

মুম্বইয়ে বর্ষা ঢুকে গেছে। প্রায়দিনই চলছে বৃষ্টি। এমনই একটি বৃষ্টির দিনে ঘরে বসে না থেকে ফুটবেল খেলার মজাটাই আলাদা। আর সেটাই করলেন 'মিস্টার পারফেকশনিস্ট'। কখনও আজাদ, কখনও আবার আমির, একে অপরকে পায়ে পায়ে বল কেড়ে নিতে দেখা গেল। দিব্যি চলেছিল বাবা-ছেলের খেলা। আমির খানের প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া পেজ থেকে পোস্ট করা হয়েছে সেই ভিডিও। ক্যাপশানে লেখা হয়েছে, ''প্রচণ্ড বৃ্ষ্টি, দারুন মজা...বৃষ্টিতেই ফুটবল উপভোগ করছেন আমির ও আজাদ।''

আরও পড়ুন-আমিরের সঙ্গে জোর টক্কর, মুখ খুললেন অক্ষয় কুমার

অভিনয়ের বাইরে খেলাধুলা বরাবরই আমিরের পছন্দ। ক্রিকেট, টেবিল টেনিস কিংবা ফুটবল, সবকিছুই পছন্দ তাঁর। অবসর পেলে খেলা দেখে সময় কাটানোর কথা বহুবার স্বীকার করেছেন তিনি। এর আগে আমির খানের 'দঙ্গল' ছবিতে উঠে এসেছিল কুস্তির মারপ্যাঁচ। আবার 'লাল সিং চাড্ডা'র প্রচারে গিয়ে ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার তাঁকে দেখা গেল ফুটবল পায়ে। তবে কি নতুন কোনও ছবির প্রস্তুতি? নাকি নেহাতই ছেলের সঙ্গে ভালো সময় কাটানোটাই ছিল উদ্দেশ্য?

প্রসঙ্গত আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবিটি। যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খানকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.