Salman-Shah Rukh: বলিউডের সবচেয়ে বড় অ্যাকশন ফিল্মে ফিরছেন করণ-অর্জুন

Salman-Shah Rukh: আদিত্য চোপড়ার লেখা আগামী অ্যাকশন ফিল্মে একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। ২০১২ সালে টাইগার হয়ে প্রথমবার পর্দায় আসেন সলমান খান। ছবি এতটাই জনপ্রিয়তা পায় যে, ৫ বছর পর ২০১৭ সালে মুক্তি পায় সিক্যুয়েল। দুটি ছবিই সেই বছর সবচেয়ে বেশি ব্যবসা করেছিল বক্স অফিসে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 5, 2022, 08:25 PM IST
Salman-Shah Rukh: বলিউডের সবচেয়ে বড় অ্যাকশন ফিল্মে ফিরছেন করণ-অর্জুন

Salman Khan, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খান ও সলমান খান, বাস্তবে তাঁদের বন্ধুতা নিয়ে যতই কথা হোক, পর্দায় তাঁদের একসঙ্গে প্রায় দেখাই যায় না। একে অপরের ছবিতে প্রায়ই ক্যামিও করতে দেখা গেলেও করণ-অর্জুন ছাড়া প্রায় কোনও ছবিতেই দুই নায়কের ভূমিকায় দেখা যায়নি তাঁদের। এমনকী তাঁদের ফ্যানেদের মধ্যেও রয়েছে তীব্র প্রতিদ্বন্দ্বিতা। কে সেরা তা প্রমাণ করতে মরিয়া অনুরাগীরা। তবে এবার মিটতে চলেছে সেই সংঘাত এবং যাঁরা একই ছবিতে নায়কের ভূমিকায় দেখতে চায় শাহরুখ ও সলমানকে, তাঁদের আশাও পূর্ণ হতে চলেছে। আদিত্য চোপড়ার পরবর্তী একসঙ্গে পর্দায় আসছেন সলমান ও শাহরুখ।

আরও পড়ুন-Vijay Sethupathi: বিজয় সেতুপতির শ্যুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ১

আদিত্য চোপড়ার লেখা আগামী অ্যাকশন ফিল্মে একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। ২০১২ সালে টাইগার হয়ে প্রথমবার পর্দায় আসেন সলমান খান। ছবি এতটাই জনপ্রিয়তা পায় যে, ৫ বছর পর ২০১৭ সালে মুক্তি পায় সিক্যুয়েল। দুটি ছবিই সেই বছর সবচেয়ে বেশি ব্যবসা করেছিল বক্স অফিসে। এরপরই ওয়ার ছবিতে স্পাইয়ের চরিত্রে বিপুল জনপ্রিয়তা পান হৃতিক রোশন। এরপরেই স্পাই ইউনিভার্স তৈরির পরিকল্পনা করেন আদিত্য চোপড়া। সেই স্পাই ইউনিভার্স জঁরেই নতুন সদস্য পাঠান শাহরুখ খান।

আরও পড়ুন- Hansika Motwani Wedding: সিঁদুরদানের সময় চোখে জল হংসিকার, ভাইরাল ভিডিয়ো

২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পেতে চলেছে পাঠান। সেই ছবিতে টাইগার হয়েই ধরা দেবেন সলমান খান। সেই একইভাবে পাঠান চরিত্রেই শাহরুখকে দেখা যাবে সলমানের টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি টাইগার থ্রিয়ে। শোনা যাচ্ছে আর শুধু ক্যামিও নয়, একেবারে একই ছবিতে দুই নায়ককে পর্দায় আনবেন আদিত্য চোপড়া। বিশেষ সূত্রের দাবি, ‘টাইগার ও পাঠানকে নিয়ে চিত্রনাট্য লিখছেন আদিত্য চোপড়া। করণ অর্জুনের পর এই প্রথম একই সঙ্গে পর্দায় দেখা যাবে দুই খানকে। ইতমধ্যেই চিত্রনাট্য, সংলাপ নিয়ে কাজ শুরু করেছেন আদিত্য চোপড়া। এই ছবির জন্য বেশ কয়েকদিন নিজের ডেট ফাঁকা রেখেছেন শাহরুখ ও সলমান। এই বছরের শেষেই ছবির ন্যারাশন শোনার পরই ছবিটি লক করা হবে। এই মুহূর্তে কোনও কিছুই শেয়ার করতে চান না আদিত্য। ছবিটি কে পরিচালনা করবেন তা এখনও ঠিক না হলেও ছবির ক্রিয়েটিভ অংশ পুরোপুরিই পরিচালনা করছেন আদিত্য চোপড়া।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.