Shah Rukh Khan: ভক্তের 'সেলফির' আবদারে চটলেন কিং খান! ফ্যানকে ধাক্কা, সমালোচনায় নেটিজেনেরা

ভক্তের আবদার ছিল একটা সেলফি তুলবেন আর তাতেই আচমকা চটে গেলেন বলিউড বাদশা। ভক্তকে কার্যত ধাক্কা দিয়েই এগিয়ে এলেন তিনি। আর এই গোটা ঘটনাটি ফ্রেমবন্দী হল ভিডিয়োয়।

Updated By: May 3, 2023, 04:40 PM IST
Shah Rukh Khan: ভক্তের 'সেলফির' আবদারে চটলেন কিং খান! ফ্যানকে ধাক্কা, সমালোচনায় নেটিজেনেরা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুম্বাই বিমানবন্দরে ভক্তের সেলফি তোলার আবদারে চটে গেলেন কিং খান (Shah Rukh Khan)। ফ্যানকে ধাক্কা মেরেই গাড়িতে উঠলেন তিনি। ভক্তের আবদার ছিল একটা সেলফি তুলবেন আর তাতেই আচমকা চটে গেলেন বলিউড বাদশা। ভক্তকে কার্যত ধাক্কা দিয়েই এগিয়ে এলেন তিনি। আর এই গোটা ঘটনাটি ফ্রেমবন্দী হল ভিডিয়োয়। ইতিমধ্যে অনুরাগীর প্রতি শাহরুখ খানের এহেন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: Chiranjeevi at Kolkata: কলকাতায় চিরঞ্জীবী! এবার হলুদ ট্যাক্সিতে অ্যাকশন,হচ্ছেটা কি?

জানা গিয়েছে, নিজের পরবর্তী ছবি 'Dunki' এর শ্যুটিংয়ের জন্য কাশ্মীরে গিয়েছিলেন শাহরুখ খান। সিনেমার শ্যুটিং সেরে ফিরছিলেন তিনি। মুম্বাই  বিমানবন্দর দিয়ে আসার সময় বেশ কিছু ভক্ত ঘিরে ধরেন তাঁকে। এঁদের মধ্যে একজন ভক্ত এগিয়ে এসে সেলফি তুলতে চান। সেলফি তোলার জন্য নিজের মোবাইলটি বাদশার দিকে বাড়িয়েও দেন অনুরাগী। তখনই হঠাৎ মেজাজ হারান কিং খান। অনুরাগীর মোবাইলটি সরিয়ে দেন। এমনকি সেলফি তুলতে চাওয়া ভক্তকে ধাক্কা মেরে চলে আসেন তিনি। আর এই গোটা ঘটনাটি ঘটার সময় বাদশার ভিডিয়ো রেকর্ড করছিলেন আরও এক অনুরাগী। শাহরুখ খানের মেজাজ হারানোর দৃশ্য ধরা পড়ে যায় তাতে।

ঘটনাটি দেখার পর নেটিজেনদের বক্তব্য, কেবল একটি সেলফি তুলতে চাওয়ায় এতটা মেজাজ হারালেন কেন? নাকি অন্য কারণে মেজাজ খারাপ ছিল তাঁর? শাহরুখ খানের বেশ কিছু ভক্তও মতামত রেখেছেন এ বিষয়ে। ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত,কয়েকদিন আগে শাহরুখ খান অভিনীত মুভি 'পাঠান' আকাশছোঁয়া জনপ্রিয়তা লাভ করে। আর এখন নতুন ছবি নিয়ে ব্যস্ত কিং খান। আগামী দিনে আরও বেশ কিছু কাজ তাঁর হাতে রয়েছে বলেও সূত্রের খবর।

এর আগে বলিউড সুপারস্টার সালমান খান তাঁর মুভি প্রমোশনে এসেও ঠিক এমনই এক সেলফি কান্ড ঘটিয়েছিলেন। কিছুদিন আগে ভাইরাল হওয়া এক ভিডিয়োয় দেখা যায়, সলমান খানের এক ভক্ত তাঁর পাশে দাঁড়িয়ে ঠিক ফ্রেম পাওয়ার জন্য বারবার ক্লিক করতে থাকলে একসময় মেজাজ হারান সল্লু ভাই। অনুরাগীকে ধাক্কা মেরে তাঁর উদ্দেশ্যে মন্তব্য করেন তিনি। দেখা যায়, এরপর ভয় পেয়ে সলমান খানের পাশ থেকে সরে যান অনুরাগী। এই ঘটনাটি নিয়ে  ভাইজানের সমালোচনা করেন নেটিজেনেরা। আর এবার শাহরুখ খানের অনুরাগীকে ধাক্কা মারার ঘটনা প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে নেটপাড়ায়।

আরও পড়ুন: Hero Alom: ফেসবুক-সহ ৯ সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট হ্যাকড, গোয়েন্দা দফতরে ছুটলেন হিরো আলম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.