Chiranjeevi at Kolkata: কলকাতায় চিরঞ্জীবী! এবার হলুদ ট্যাক্সিতে অ্যাকশন,হচ্ছেটা কী?

Bhola Shankar: কলকাতায় পা রেখেছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী। 'ভোলা শঙ্কর' ছবির শ্যুটিং করবেন তিনি। সারা কলকাতা জুড়ে চলবে সিনেমার শ্যুটিং। কিছুদিন শহরের এক পাঁচতারা হোটেলে হোটেলে থাকবেন তিনি। 

Updated By: May 3, 2023, 05:38 PM IST
Chiranjeevi at Kolkata: কলকাতায় চিরঞ্জীবী! এবার হলুদ ট্যাক্সিতে অ্যাকশন,হচ্ছেটা কী?
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় পা রেখেছেন দক্ষিণী তারকা চিরঞ্জীবী (Chiranjeevi)। 'ভোলা শঙ্কর' সিনেমার শ্যুটিংয়ে কলকাতায় আসছেন তিনি। শহর জুড়ে চলবে লাইট, ক্যামেরা,অ্যাকশন। আজ দুপুর ১টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামার কথা তারকার। শ্যুটিংয়ের কদিন শহরের এক পাঁচতারা হোটেলে হোটেলে থাকবেন তিনি। শোনা যাচ্ছে, কলকাতায় থেকে শ্যুটিংয়ে অনুমোদন আদায় করা হবে প্রোডাকশনের তরফে।

আরও পড়ুন: Hero Alom: ফেসবুক-সহ ৯ সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট হ্যাকড, গোয়েন্দা দফতরে ছুটলেন হিরো আলম

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল 'ভোলা শঙ্কর' মুভির প্রথম পোস্টার। সেখানে কলকাতার হলুদ ট্যাক্সিতে নীল ইউনিফর্মে বসে থাকা দক্ষিণী তারকা চিরঞ্জীবী নজর কাড়েন দর্শকদের। তখনই ধারণা করা গিয়েছিল, এই সিনেমার সঙ্গে কলকাতার যোগ রয়েছে। আর সেই কাজেই কলকাতায় আসতে পারেন তারকা। ইতিমধ্যে তারকার আসার খবরে উচ্ছ্বসিত অনুরাগীরা।

জানা যাচ্ছে, এই সিনেমার শুটিং শুরু হতে পারে আগামী ৬ই মে থেকে যা চলবে আগামী ১০ই মে পর্যন্ত। কখনও হাওয়া বদলের ময়দান তো কখনও ভিক্টোরিয়া মেমোরিয়াল, তিলোত্তমার আনাচে কানাচে চলবে 'ভোলা শঙ্কর' ছবির শ্যুটিং। এছাড়া ধর্মতলার জন জোয়ারের মাঝে কিংবা কালীঘাট কালী মন্দিরেও উপস্থিত হতে পারেন চিরঞ্জীবী সহ ছবির অন্যান্য অভিনেতা, অভিনেত্রীরা।

জানা যাচ্ছে, এই মুভিতে কেন্দ্রীয় চরিত্র চিরঞ্জীবীর অভিনেত্রী হিসেবে দেখা যাবে দক্ষিণী বোম্বশেল তামান্নাকে। এছাড়া বোনের চরিত্রে দেখা যাবে কীর্তি সুরেশকে। সিনেমাটির পরিচালনা করছেন মাহের রামেশ। ২০১৫ সালে মুক্তি পাওয়া তামিল মুভি 'ভেদালম' এর রিমেক এটি। আশা করা যাচ্ছে, আগামী ১১ই অগাস্টের মধ্যে প্রকাশ পেতে পারে ছবিটি।

আরও পড়ুন: Met Gala 2023: মেট গালায় চোখ গেল! চাঁদের হাটে এঁদের সাজে তুলকালাম...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.