ট্যাটু করিয়েছেন শাহরুখ!

বলিউডের হার্ট থ্রব শাহরুখ খান কি ট্যাটু করালেন? আপাতাত উত্তারটা হ্যাঁ। ৫০ বছর বয়সী এই বলিউড তারকার জামার ভিতর দিয়ে উঁকি দিচ্ছে ট্যাটু! ছবি অন্তত তাই বলছে। আরও সঠিক ভাবে বললে, ছবিতে তাই দেখা যাচ্ছে। কালো টি-শার্ট আর জ্যাকেটের ভিতর থেকে শাহরুখের দুধে আলতা শরীরে আঁকা কালো রঙের একটা ট্যাটু! বুকের ডান দিকেই রয়েছে শাহরুখের ট্যাটু। 

Updated By: Aug 12, 2016, 09:21 AM IST
ট্যাটু করিয়েছেন শাহরুখ!

ওয়েব ডেস্ক: বলিউডের হার্ট থ্রব শাহরুখ খান কি ট্যাটু করালেন? আপাতাত উত্তারটা হ্যাঁ। ৫০ বছর বয়সী এই বলিউড তারকার জামার ভিতর দিয়ে উঁকি দিচ্ছে ট্যাটু! ছবি অন্তত তাই বলছে। আরও সঠিক ভাবে বললে, ছবিতে তাই দেখা যাচ্ছে। কালো টি-শার্ট আর জ্যাকেটের ভিতর থেকে শাহরুখের দুধে আলতা শরীরে আঁকা কালো রঙের একটা ট্যাটু! বুকের ডান দিকেই রয়েছে শাহরুখের ট্যাটু। 

তবে এখনই এটা বলা একটু মুশকিল, এই ট্যাটুটা কি স্থায়ী না অস্থায়ী! বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ছবি যেখানে অনুষ্কাও রয়েছেন, সেই ছবির জন্যও এই ট্যাটু করিয়েছেন তিনি। 

শাহরুখ খানকে এরপর যে সিনেমাটিতে দেখা যাবে তার নাম, 'ডিয়ার জিন্দগি'। এই সিনেমায় আলি ভাটকে দেখা যাবে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। নভেম্বর ২৫, ২০১৬ তারিখে রিলিজ করতে পারে 'ডিয়ার জিন্দগি'। 

 

.