Shah Rukh Khan: শাহরুখের বাংলোর সামনে বিক্ষোভ, আটক ৫, বাড়ল পুলিসি নিরাপত্তা...

Protest At Mannat: শনিবার হঠাৎ শাহরুখের বাংলোর সামনে প্রতিবাদে মুখর হলেন একদল তরুণ থেকে শুরু করে প্রবীণ। কী কারণে এই বিক্ষোভ? জানা যায় যে অনলাইন গেমিংয়ের প্রচারের বিরুদ্ধে তাঁদের এই আন্দোলন। শুধু শাহরুখ খান নন, তাঁরা অজয় দেবগন, রকুল প্রীত সিং, প্রকাশ রাজ, অন্নু কাপুর, রানা দগ্গুবাতি সহ অনলাইন গেমের প্রচারে থাকা ক্রিকেটারদেরও বিরোধিতা করেছেন।

Updated By: Aug 27, 2023, 04:05 PM IST
Shah Rukh Khan: শাহরুখের বাংলোর সামনে বিক্ষোভ, আটক ৫, বাড়ল পুলিসি নিরাপত্তা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুপারস্টার শাহরুখ খানের(Shah Rukh Khan) বাংলো মন্নত(Mannat), ট্যুরিস্টদের কাছে এক দর্শনীয় জায়গা হয়ে উঠেছে। সবসময়েই বাড়ির সামনে দেখা যায় ভক্তদের ছবি তোলার হিড়িক। এছাড়া বিশেষ বিশেষ দিনে এই বাংলোর সামনে হাজারো ভক্তের ভিড়ও দেখা যায়। তাঁদের উদ্দেশ্য একটাই, প্রিয় তারকাকে সামনে থেকে একবার দেখা। এহেন মন্নতের সামনে শনিবার দেখা গেল ভিন্ন এক দৃশ্য। শনিবার হঠাৎ শাহরুখের বাংলোর সামনে প্রতিবাদে মুখর হলেন একদল তরুণ থেকে শুরু করে প্রবীণ। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি ঘটনাস্থলে পুলিসকে আসতে হয়। এমনকী এহেন পরিস্থিতিতে শাহরুখের খানও উদ্বিগ্ন হয়ে পড়েন বলেই খবর।

আরও পড়ুন- Sushant Singh Rajput | Adah Sharma: সুশান্তের বাড়ি কিনছেন আদা শর্মা? মুখ খুললেন ‘দ্য কেরালা স্টোরি’-খ্যাত অভিনেত্রী

বিভিন্ন সময়ে নানা বিজ্ঞাপনে দেখা যায় কিং খানকে। সেরকমই সম্প্রতি শাহরুখ খান ‘এ ২৩’ নামের একটি অনলাইন গেমিং অ্যাপের সঙ্গে যুক্ত হয়েছেন। কাজের অংশ হিসেবে শাহরুখ খানকে অ্যাপের প্রচার করতেও দেখা গেছে। জানা যায় যে গেমিং প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার কারণে এই বিক্ষোভ করেছে ‘আনটাচ ইন্ডিয়া ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। এই বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে হিমশিম খেতে হয় পুলিসকে। এই ঘটনায় পুলিস আটক করেছে ৫ জনকে। পাশাপাশি এই ঘটনার পরেই মন্নতের বাইরে বাড়ানো হয়েছে পুলিসি নিরাপত্তা।

আনটাচ ইন্ডিয়া ফাউন্ডেশনের সভাপতি কৃষ্ণচন্দ্র আদল জানান, ‘তরুণ প্রজন্মের অনেকেই জঙ্গলি রামি নামের একটা গেম খেলেন। এর মধ্য দিয়ে অনেকেই সরাসরি জুয়া খেলার সঙ্গে যুক্ত হন। জঙ্গলি রামি বা জুয়া খেলার কারণে পুলিশ অনেককে গ্রেফতারও করেছে। অথচ সেই গেমসের হয়ে প্রচার চালাচ্ছে বলিউডের অনেক তারকা। তারকারা অবশ্যই জানেন এই গেমসের সঙ্গে যুক্ত হওয়া ঠিক নয়। কিন্তু তাঁরা টাকার বিনিময়ে এই প্রচার চালাচ্ছেন! আমরা এই বিজ্ঞাপন বন্ধ করার দাবি জানাচ্ছি। এ ছাড়া যে অ্যাপসের কথা বলা হয়েছে, তা অবৈধ। গুগলে খুঁজে পাওয়া যায় না। অ্যাপগুলো ব্যক্তিগত ওয়েবসাইটে আপলোড করা হয়। আমরা এই তারকাদের সিনেমা দেখি এবং তাঁদের পেছনে অর্থ ব্যয় করে বিখ্যাত করি, অথচ তাঁরাই এসব কাজ করে চলেছেন!’

আরও পড়ুন- Raktabeej Teaser: ‘যুদ্ধ যখন ন্যায় অন্যায়ের...’ রাষ্ট্রপতি ভবনে ভিক্টর!

পাশাপাশি তাঁরা জানান যে শুধু শাহরুখ খান নয়, তাঁরা অজয় দেবগন, রকুল প্রীত সিং, প্রকাশ রাজ, অন্নু কাপুর, রানা দাগ্গুবাতি সহ অনলাইন গেমের প্রচারে থাকা ক্রিকেটারদেরও বিরোধিতা করেছেন।বিক্ষোভের ঘটনার পর থেকেই শাহরুখ খানের বাড়ির সামনে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করা হয়েছে। পুনরায় যেন কোনো সমস্যা না হয়, সেই চেষ্টা করে যাচ্ছেন। ইতোমধ্যেই সর্বক্ষণের জন্য পুলিসি পাহারা বসানো হয়েছে। দরকার পড়লে তাঁরা আরও নিরাপত্তা বাড়াবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.