Sushant Singh Rajput | Adah Sharma: সুশান্তের বাড়ি কিনছেন আদা শর্মা? মুখ খুললেন ‘দ্য কেরালা স্টোরি’-খ্যাত অভিনেত্রী

Sushant Singh Rajput Bandra Home: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর, যে বাড়িতে তিনি ভাড়া থাকতেন, সেই বাড়ি কিনতে চাইছিলেন না কেউই। এবার শোনা যাচ্ছে সেই বাড়িই কিনতে চলেছেন আদা শর্মা, এই খবরেই সরগরম নেটপাড়া। ২০২০ সালে এই বাড়ি থেকেই উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত দেহ। আত্মহত্যা নাকি হত্যা! সেই বিতর্ক আজও জারি রয়েছে কারণ সিবিআই তদন্ত চলছে এখনও। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

Updated By: Aug 27, 2023, 03:20 PM IST
Sushant Singh Rajput | Adah Sharma: সুশান্তের বাড়ি কিনছেন আদা শর্মা? মুখ খুললেন ‘দ্য কেরালা স্টোরি’-খ্যাত অভিনেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বান্দ্রার যে বাড়িতে আত্মহত্যা করেছিলেন সুশান্ত সিং রাজপুত(Sushant Singh Rajput), সেই বাড়িই কিনতে চলেছেন আদা শর্মা(Adah Sharma), এই খবরেই সরগরম নেটপাড়া। ২০২০ সালে এই বাড়ি থেকেই উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত দেহ। আত্মহত্যা নাকি হত্যা! সেই বিতর্ক আজও জারি রয়েছে কারণ সিবিআই(CBI) তদন্ত চলছে এখনও। এর মাঝেই শোনা যায় যে বাড়িতে ভাড়া থাকতেন সুশান্ত, সেই বাড়িটি কিনে নিচ্ছেন আদা শর্মা। যদিও কবে থেকে তিনি সেই ফ্ল্যাটে বসবাস শুরু করবেন তা জানা যায়নি। এবার এই বিষয়ে মুখ খুললেন ‘দ্য কেরালা স্টোরি’খ্যাত অভিনেত্রী।

আরও পড়ুন- Dev: ‘সব কিছু ঠিক থাকলে...’ নতুন জার্নি শুরু দেবের...

সুশান্তের মৃত্যুর পর বেশ কিছু খবরে উঠে এসেছে, অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর থেকে তাঁর ফ্ল্যাটটি ফাঁকাই পড়ে আছে।  ফ্ল্যাটের মালিক বলিউডের কাউকে আর ভাড়া দিতে চাননি। আরও শোনা যায় যে, বলিউডের বাইরে হন্যে হয়ে খোঁজা সত্ত্বেও ফ্ল্যাটের মালিক কোনও ভাড়াটে খুঁজে পাননি। কেউই নাকি সেই ফ্ল্যাটে থাকতে চান না। এবার শোনা যাচ্ছে ভাড়া নয়, এবার পুরোপুরি ঐ ফ্ল্যাট কিনতে চাইছেন আদা শর্মা।

আরও পড়ুন- Disha Parmar Baby shower: ‘আর কী চাই?’, বেবি শাওয়ারে আবেগঘন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা দিশা...

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে আদা শর্মা বলেন, ‘প্রথমে যাই হোক, সেটা আপনাদের বলব। যদি কিছু হয় তো আপনাদের মিষ্টি খাওয়াব’। সুশান্তের মৃত্যুর পর জানা যায় যে সমুদ্রমুখী ফ্ল্যাটটির জন্য সুশান্ত প্রতি মাসে সাড়ে চার লাখ টাকা ভাড়া দিতেন। এখান থেকেই ১৪ জুন ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল তাঁর দেহ। তবে সূত্রের খবর, ভাড়াটে না পেয়ে ফ্ল্যাটের মালিক বর্তমানে ভাড়ার বদলে সেই ফ্ল্যাটটি বেঁচে দিয়েছেন আদা শর্মাকে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.