'তুফান'-এর পোস্টারে পেশিবহুল বক্সারের ভূমিকায় ফারহান আখতার, দেখে কী বললেন শাহরুখ?

তুফানের জন্য বক্সিং প্র্যাকটিসের বেশ কিছু ভিডিয়োও আপলোড করেন ফারহান। সেখানে কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাঁকে।

Updated By: Sep 30, 2019, 06:25 PM IST
'তুফান'-এর পোস্টারে পেশিবহুল বক্সারের ভূমিকায় ফারহান আখতার, দেখে কী বললেন শাহরুখ?

নিজস্ব প্রতিবেদন : 'ভাগ মিলখা ভাগ'-এর পর আবার ক্রীড়াকেন্দ্রিক সিনেমায় ফিরছেন ফারহান আখতার। সোমবার ফারহানের টুইটার মারফত প্রকাশ্যে এল রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত 'তুফান'-এর প্রথম পোস্টার। আর তাতে ফারহান আখতারের পেশিবহুল চেহারা ও বক্সিংয়ের দৃশ্যের ছবি নজর কেড়েছে নেটিজেনদের। ফারহানের লুক-এর প্রশংসা করলেন শাহরুখ খান নিজেও। "দারুণ! অনেক শুভেচ্ছা বন্ধু। অসাধারণ দেখতে লাগছে!" রিপ্লাই করে লিখলেন কিং খান। 

 

চলতি বছরে জন্মাষ্টমীর সময় থেকে শুটিং শুরু হয় তুফানের। সিনেমায় একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে ফারহানকে। সেই উদ্দেশ্যে শরীরের বেশ কিছু পরিবর্তন আনেন ফারহান। বক্সারের চরিত্রের সঙ্গে মাননসইভাবে কমিয়ে ফেলেন শরীরের ফ্যাটের পরিমাণ। সূত্রের খবর এর জন্য প্রতিদিন একজন বক্সারের মতোই ওয়ার্কআউট করেন ফারহান। প্রতিদিন প্রচুর পরিমাণ কার্ডিয়ো করছেন তিনি। শুধু তাই নয়, হাই প্রোটিন, লো কার্ব, লো ফ্যাট ডায়েট মেনে চলছেন ফারহান। আর তার ফলও মিলেছে হাতেনাতে। সিনেমার পোস্টারে একজন বক্সারের মতোই পেশিবহুল লাগছে ফারহানকে। 

তবে, ফারহানের কাছে একজন ক্রীড়াবিদের মতো ওয়ার্কআউট করা নতুন কিছু নয়। এর আগে রাকেশ ওমপ্রকাশ মেহরারই পরিচালনায় ক্রীড়া বায়োপিক ভাগ মিলখা ভাগ-এ অভিনয় করেছিলেন ফারহান। সেখানে প্রবাদপ্রতিম স্প্রিন্টার জিব মিলখা সিংয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। আর সেই জন্য মাসের পর মাস একজন স্প্রিন্টারের মতোই দৌড় অভ্যাস করেছিলেন ফারহান। তাই শরীরচর্চার বিষয়ে বেশ পরিচিত ফারহান। এর আগে তুফানের জন্য বক্সিং প্র্যাকটিসের বেশ কিছু ভিডিয়োও আপলোড করেন ফারহান। সেখানে কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাঁকে। সিনেমার শুটিংয়ের আগেই একজন বক্সারের মতো প্র্যাকটিস শুরু করে দেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

10 days till filming. #ToofanInTheMaking #boxerlife #drillsforskills #fitnessgoals  @drewnealpt  @samir_jaura

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on

আগামী বছর ২ অক্টোবর প্রেক্ষাগৃহে আসবে তুফান। 

.