Viral Photo of Shah Rukh Khan: ডঙ্কির লুকে 'Veer-Zaara'-র শাহরুখকে খুঁজে পেল ফ্যানেরা, সেট থেকে ভাইরাল ছবি

রাজকুমার হিরানি(Raj Kumar Hirani) সম্প্রতি এই ছবি সম্পর্কে বলেছেন যে, তিনি সবসময়ই শাহরুখের(Shah Rukh Khan) সঙ্গে কাজ করতে চেয়েছেন। অতীতে অনেকবারই তাঁর সঙ্গে কথা হয়েছে কিন্তু কোনও ছবিই কনফার্ম হয়নি। 

Updated By: May 12, 2022, 08:02 PM IST
Viral Photo of Shah Rukh Khan: ডঙ্কির লুকে 'Veer-Zaara'-র শাহরুখকে খুঁজে পেল ফ্যানেরা, সেট থেকে ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকমাস থেকেই শোনা যাচ্ছিল গুঞ্জন যে, রাজ কুমার হিরানির(Raj Kumar Hirani) ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে(Shah Rukh Khan)। কিন্তু কী সেই ছবি, কোন চরিত্র, কী তার নাম সবই ছিল অজানা। কিছু সপ্তাহ আগেই সেই গুঞ্জনকে সত্যি প্রমাণ করে দিলেন শাহরুখ নিজেই। এপ্রিলে তিনি ঘোষণা করেন যে রাজকুমার হিরানির সঙ্গে তাঁর আগামী ছবি 'ডঙ্কি'(Dunki)। সেই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকে। 

রাজকুমার হিরানি সম্প্রতি এই ছবি সম্পর্কে বলেছেন যে, তিনি সবসময়ই শাহরুখের সঙ্গে কাজ করতে চেয়েছেন। অতীতে অনেকবারই তাঁর সঙ্গে কথা হয়েছে কিন্তু কোনও ছবিই কনফার্ম হয়নি। ছবিতে এনার্জি, চার্ম, রোমান্স, কমেডি সবই থাকবে। এরই মাঝে ডঙ্কির সেট থেকে ভাইরাল হয়ে যায় শাহরুখের একটি ছবি। ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাচ্ছে পরিচালক প্রযোজক রাজকুমার হিরানি সহ সেটের বেশ কয়েকজনকে। 

ডঙ্কিতে শাহরুখের লুক সামনে আসতেই তাঁর সঙ্গে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত বীর জারা(Veer Zaara) ছবির বীরপ্রতাপ সিংয়ের হুবহু মিল খুঁজে পায় কিংখানের ফ্য়ানেরা। শুধু বীর জারা নয়, শাহরুখের লুকে কেউ কেউ খুঁজে পেয়েছেন স্বদেশ ছবির শাহরুখকেও। অর্থাৎ সবমিলিয়ে তাঁর ফ্যানেদের বক্তব্য যে ডঙ্কিতে শাহরুখকে প্রায় ২০ বছর আগের অভিনেতা মনে হচ্ছে নেটিজেনদের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের ডঙ্কি লুক। 

আরও পড়ুন: Acting Coach Ashish Pathode: অমিতাভ বচ্চন, নওয়াজুদ্দীন সিদ্দিকী থেকে প্রভাস, সুপারস্টারদের অভিনয়ের তালিম দেন এই অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.