Shah Rukh Khan: শাহরুখের হাত ধরে টান, চটে লাল অভিনেতা, পরিস্থিতি সামলালেন আরিয়ান

Shah Rukh Khan: নিরাপত্তারক্ষীদের পাশ কাটিয়ে শাহরুখের একদম পাশে এসে হাজির হন এক অনুরাগী। তাতেও বিশেষ বিরক্ত হতে দেখা যায়নি কিং খানকে। কিন্তু এরপরই আরিয়ানকে পিছনে ফেলে ঐ অনুরাগী এসে সটান শাহরুখের হাত ধরে টেনে সেলফি তুলতে চান। তখনই নিজের মেজাজ হারান শাহরুখ। 

Updated By: Aug 8, 2022, 02:50 PM IST
Shah Rukh Khan: শাহরুখের হাত ধরে টান, চটে লাল অভিনেতা, পরিস্থিতি সামলালেন আরিয়ান

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথায় বলে সন্তান বড় হলে সে বাবা-মার আশ্রয় হয়ে ওঠে, বাবা-মার জীবনে ঢাল হয়ে ওঠে, ভরসার জায়গা হয়ে ওঠে। সেরকমই কিছু চিত্র উঠে এলে সম্প্রতি মুম্বই বিমানবন্দরে। রবিবার মুম্বই বিমানবন্দরে দুই ছেলেকে নিয়ে পা রাখেন শাহরুখ খান। সুপারস্টারের সঙ্গে ছিলেন তাঁর দুই পুত্র আরিয়ান খান ও আব্রাম খান। শাহরুখের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। নীল ট্রাউজারের সঙ্গে পরেছিলেন সাদা টিশার্ট, ওপরে কালো জ্যাকেট, চোখে সানগ্লাস। শাহরুখকে দেখেই তাঁর সঙ্গে ছবি তুলতে উত্তেজিত হয়ে পড়ে উপস্থিত ফ্যানেরা। শাহরুখ খানের চারপাশে ছিলেন তাঁর ব্যক্তিগত ও এয়ারপোর্টের নিরাপত্তারক্ষীরা। কিন্তু এর মাঝেও ঘটে গেল বিপত্তি।

আরও পড়ুন: Akshay Kumar: কলকাতায় প্রথম চাকরি, গ্লোবে সিনেমা দেখা, শহরে এসে আবেগে ভাসলেন অক্ষয়

অন্যদিনের মতো খুব একটা খোশমেজাজে ছিলেন না শাহরুখ। যদি মুখে মাস্ক ছিল অভিনেতার, তাও তাঁর বডি ল্যাঙ্গুয়েজ শাহরুখোচিত ছিল না। হয়তো কোন বিষয়ে চিন্তিত বা বিরক্ত ছিলেন নায়ক। এরই মাঝে নিরাপত্তারক্ষীদের পাশ কাটিয়ে শাহরুখের একদম পাশে এসে হাজির হন এক অনুরাগী। তাতেও বিশেষ বিরক্ত হতে দেখা যায়নি কিং খানকে। কিন্তু এরপরই আরিয়ানকে পিছনে ফেলে ঐ অনুরাগী এসে সটান শাহরুখের হাত ধরে টেনে সেলফি তুলতে চান। তখনই নিজের মেজাজ হারান শাহরুখ। এক ঝটকায় হাত ছাড়িয়ে নেন শাহরুখ। ঐ ফ্যানের উদ্দেশ্যে কিছু বলেনও তিনি। কিন্তু তা শোনা যায়নি। এরপরই নিরাপত্তারক্ষীরা এসে সরিয়ে দেন সেই ফ্যানকে।

আরও পড়ুন: Ranveer Singh Nude Photoshoot: ‘দূরবীন দিয়েও কিছু দেখতে পেলাম না’, রণবীর প্রসঙ্গে বিস্ফোরক ট্যুইঙ্কল

ফ্যানের এই কাণ্ডে যে শাহরুখ যে বেশ রেগে গেছেন তা বুঝে ফেলে তাড়াতাড়ি বাবাকে শান্ত করতে এগিয়ে আসেন আরিয়ান খান। শাহরুখকে শান্ত করে রীতিমতো তাঁকে গার্ড করে গাড়ি অবধি পৌঁছে দেন আরিয়ান। শাহরুখের সঙ্গে ছিল আব্রাম, ছিলেন শাহরুখের ম্যানেজার পুজা দাদলানিও। নিরাপত্তারক্ষীদের তোয়াক্কা না করে শাহরুখকে গার্ড করেন আরিয়ান নিজে। এরপর একটি গাড়িতে ওঠেন শাহরুখ ও আব্রাম। অন্য গাড়িতে ওঠেন আরিয়ান। এদিন আরিয়ানের পরনে ছিল অলিভ গ্রিন ট্রাউজার ও নীল টিশার্ট। আরিয়ানের এই আচরণে মুগ্ধ নেটপাড়া। এমনকী ঐ ফ্যান নয়, শাহরুখের পাশেই দাঁড়িয়েছে নেটিজেনরা।

প্রসঙ্গত, আগামী বছর পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২০২৩ সালে মুক্তি পাবে তাঁর তিনটি ছবি। যারমধ্যে পাঠান-এর শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। কিছুদিন আগেই অ্যাটলির ছবি জওয়ানের শ্যুটিং শেষ করেন শাহরুখ। সম্প্রতি লন্ডনে রাজকুমার হিরানির সঙ্গে তাঁর আগামী ছবি ‘ডাঙ্কি’-র শ্যুট করছিলেন শাহরুখ খান। লন্ডনের রাস্তায় তাপসী পান্নুর সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়েছিল নেটপাড়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.