Akshay Kumar: কলকাতায় প্রথম চাকরি, গ্লোবে সিনেমা দেখা, শহরে এসে আবেগে ভাসলেন অক্ষয়

| Aug 10, 2022, 14:24 PM IST
1/7

কলকাতায় অক্ষয়

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: সোমবার বৃষ্টিভেজা ব্যস্ততম শহর কলকাতায় হাজির অক্ষয় কুমার। তাঁর আগামী ছবি রক্ষা বন্ধন। সেই ছবির প্রচারেই পরিচালক আনন্দ এল রাই ও পর্দায় তাঁর চার বোনকে নিয়ে ঝটিকা সফরে কলকাতায় আসেন অক্ষয়। কলকাতায় এসে সাংবাদিকদের মুখোমুখি হন বক্স অফিসের খিলাড়ি।    

2/7

কলকাতায় অক্ষয়

অক্ষয়ের শেষ কয়েকটি ছবি ব্যবসার নিরিখে সে অর্থে সাড়া ফেলতে পারেনি। বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বীরাজ মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তাই এই ছবি হতে চলেছে অক্ষয়ের জন্য অ্যাসিড টেস্ট।  

3/7

কলকাতায় অক্ষয়

রক্ষা বন্ধন-এর সঙ্গেই মুক্তি পেতে চলেছে আমিরের ছবি লাল সিং চাড্ডা। কিছুদিন আগেই এই দুটি ছবিই বয়কটের ডাক দিয়েছিল নেটিজেনরা। সেই প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয়। কলকাতায় এসে অক্ষয় বলেন, ‘সব ছবির সঙ্গেই আর্থিক সংযোগ থাকে। তাই ছবি সিনেমা হলে চলা সবচেয়ে বেশি দরকার। তাই দয়া করে ছবিকে সাপোর্ট করুন।’

4/7

কলকাতায় অক্ষয়

অক্ষয়ের চার বোনের চরিত্রে দেখা যাবে চার নতুন অভিনেত্রীকে। ছবির বিষয় নিয়ে কথা বলতে গিয়ে পণ নিয়েও প্রশ্ন তোলেন অভিনেতা। এখনও এই ভারতে যে পণ নেওয়া ও দেওয়ার রীতির প্রচলন রয়েছে, তা এখন অনেকেই উপহার হিসাবে তুলনা করেন। তবে এই ছবিতে সেরকম কোনও বিরোধিতা নেই। 

5/7

কলকাতায় অক্ষয়

কলকাতায় কেরিয়ারের শুরু দিকে চাকরি করতেন অক্ষয় কুমার। কথায় কথায় উঠে আসে সেই প্রসঙ্গ। অভিনেতা জানালেন যে তিনি বাংলা শুধু বুঝতেই পারেন তাই নয়, বলতেও পারেন। 

6/7

কলকাতায় অক্ষয়

তবে সোমবার কলকাতায় এসে আবেগপ্রবণ অক্ষয়। চাকরির দিনে গ্লোবে সিনেমা দেখতেন তিনি। সেই গ্লোব সিনেমা আর নেই। এমনকী তাঁর পুরনো বন্ধু আশিসের সঙ্গেও যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। পুরনো দিনের নস্টালজিয়ায় ভাসলেন অক্কি। 

7/7

কলকাতায় অক্ষয়

ছবির প্রচারেও নয়া চমক এনেছেন অক্ষয় কুমার। এবার তাঁর ছবি রক্ষা বন্ধনের হাত ধরে স্ন্যাপচ্যাটে যেকেউ বানাতে পারে নিজের ইমোজি।