রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'র মাঝে ঢুকে পড়লেন শাহরুখ

 তাঁদের মাঝে ঢুকে পড়লেন বলিউড বাদশা শাহরুখ খানও।

Updated By: Nov 1, 2019, 03:03 PM IST
রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'র মাঝে ঢুকে পড়লেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: অয়ন মুখোপাধ্যায় পরিচালিত পৌরানিক ট্রিলজি 'ব্রহ্মাস্ত্র'র হাত ধরেই প্রথমবার পর্দায় আসছেন রণবীর কাপুর-আলিয়া ভাট জুটি। তবে শুধু রণবীর-আলিয়াই নন, এই ছবিতে রয়েছেন আরও অনেক তারকাই। ছবিতে রয়েছেন বিগ-বি অমিতাভ বচ্চন, আক্কিনেনি নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায় সহ অন্যান্যরা। এবার তাঁদের মাঝে ঢুকে পড়লেন বলিউড বাদশা শাহরুখ খানও।

এককথায় বলা যেতে পারে, 'জিরো'র পর 'ব্রহ্মাস্ত্র' দিয়েই পর্দায় ফিরছেন শাহরুখ। ২ অক্টোবর কিং খানের জন্মদিনেই শাহরুখের 'ব্রহ্মাস্ত্র' অভিনয়ের কথা ঘোষণা করা হতে পারে বলে খবর। ছবির শ্যুটিংয়ের জন্য ইতিমধ্যেই ডেট দিয়ে দিয়েছেন কিং খান। এবছরের শেষেই হতে পারে ছবির শ্যুটিং।  যদিও শোনা যাচ্ছে এই ছবিতে শাহরুখের চরিত্রটি নাকি ক্যামিও। ছবিতে শাহরুখই নাকি রণবীর কাপুরের যাত্রাপথের সাহায্য করবেন। তাঁর চরিত্র থাকবে পৌরানিক ছোঁয়া ছিল।

আরও পড়ুন-আরও কাছাকাছি এলেন অগ্নিদেব ও সুদীপা, অগ্নিদেব-সুদীপার ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে 

আরও পড়ুন-বৃদ্ধ দম্পতির ভাঙা কুটিরে নিয়ে গিয়ে মেয়েকে গুড়-রুটি খাওয়ালেন, মানবিকতার পাঠ দিলেন অক্ষয়

অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় রণবীর কাপুর অভিনীত 'ওয়েক আপ সিডস', 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' দুটো ছবিই সুপার হিট। জানা যাচ্ছে, শাহরুখ নিজেও অয়ন মুখোপাধ্যায়ের কাজ বেশ পছন্দ করেন। আর সে কারণেই অয়নের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান শাহরুখ। 

.