সম্পর্কের ১০ বছর, যেন আরও কাছাকাছি এলেন অগ্নিদেব ও সুদীপা

পুরনো স্মৃতি রোমন্থন করে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি নিজের ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করেছেন সুদীপা। 

Updated By: Nov 1, 2019, 01:33 PM IST
সম্পর্কের ১০ বছর, যেন আরও কাছাকাছি এলেন অগ্নিদেব ও সুদীপা

নিজস্ব প্রতিবেদন: অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে তিনি একসঙ্গে থাকছেন গত ১০ বছর ধরে। তবে সম্পর্কের এতবছর পার হয়ে গেলেও তাঁদের সম্পর্কটা যেন একটুও বদলায় নি। সেই আগের মতই রয়ে গিয়েছে। এমনটাই মনে করেন সুদীপা চট্টোপাধ্যায়। পুরনো স্মৃতি রোমন্থন করে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি নিজের ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করেছেন সঞ্চালিকা, তথা অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়। 

আসলে ৩১ অক্টোবর, বৃহস্পতিবার ছিল সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সম্পর্কের বর্ষপূর্তি। সেই উপলক্ষেই ফেসবুকে বিশেষ ছবি পোস্ট করেন সুদীপা।  ছবিতে দেখা যাচ্ছে অগ্নিদেব চট্টোপাধ্য়ায়কে এক্কেবারে কোলের কাছে টেনে নিয়েছেন সুদীপা। পোস্ট করে সুদীপা লিখেছেন, এই ছবিতে তোমাকে একটা শিশুর মতোই লাগছে। 

আরও পড়ুন-বৃদ্ধ দম্পতির ভাঙা কুটিরে নিয়ে গিয়ে মেয়েকে গুড়-রুটি খাওয়ালেন, মানবিকতার পাঠ দিলেন অক্ষয়

অনেকেই সুদীপা ও অগ্নিদেব সম্পর্কের বর্ষপূর্তি উপলক্ষে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। উত্তরে পাল্টা তাঁদের ধন্যবাদও জানিয়েছেন সুদীপা।

 সুদীপা ও অগ্নিদেব সাত পাকে বাঁধা পড়েন গত ২০১৫ সালে। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব।বিয়ের দিন সাদা বেনারসি ও সাবেকি গয়নায় সেজেছিলেন সুদীপা। ও অগ্নিদেবের পরনে ছিল সাদা ধুতি ও পাঞ্জাবি। 

আরও পড়ুন-সোনু নিগমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ গায়িকা সোনা মহাপাত্রর

আরও পড়ুন-কালীপুজোর ভাসানে জমিয়ে নাচ রাজ-শুভশ্রীর

ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা ব্যানার্জি, ব্রাত্য বসু, দেবলীনা দত্ত ও তথাগত মুখার্জি, কুশল চক্রবর্তী, সৌরভ মুনি, জুন মালিয়া, চৈতি ঘোষালদের দেখা গিয়েছিল সুদীপা ও অগ্নিদেবের বিয়ের অনুষ্ঠানে। জানা যায়, মেনুতে ছিল গলদা চিংড়ির মালাইকারি, কষা মাংসের মতো পদ। প্রসঙ্গত, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সিরিয়াল কোন সে আলোর স্বপ্ন নিয়েতে কাজ করেছিলেন সুদীপা। সেটা ২০০৮ সাল। সেই থেকেই শুরু হয়েছিল তাঁদের সম্পর্কের। তার পর দীর্ঘ ৮ বছর লিভ ইন করার পর সাত পাকে বাঁধা পড়েন সুদীপা। বিয়ের দিন অগ্নিদেব চট্টোপাধ্যায় বলেছিলেন, "একদিন আমার বাড়িতে এসে আমার পোষ্যদের দেখে আনন্দে আত্মহারা হয়ে যায় সুদীপা। আমরা ঠিক করি তার পরদিন থেকেই একসঙ্গে থাকবো"। 

.