Viral photo of Shah Rukh Khan: লম্বা চুল, কাঁচা পাকা দাঁড়ি, ভাইরাল শাহরুখ খানের ছবি, এই লুকের সত্যতা কী!

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল শাহরুখের ছবি

Updated By: Feb 20, 2022, 06:20 PM IST
Viral photo of Shah Rukh Khan: লম্বা চুল, কাঁচা পাকা দাঁড়ি, ভাইরাল শাহরুখ খানের ছবি, এই লুকের সত্যতা কী!

নিজস্ব প্রতিবেদন: শনিবার থেকে হঠাৎই শাহরুখ খানের(Shah Rukh Khan) ছবিতে সোশ্যাল মিডিয়ার(Social Media) টাইমলাইন ভরে উঠেছে। সিনেমা থেকে ব্যক্তিগত জীবন শাহরুখ খান সারাবছরই ইন্টারেনেট সেনসেশন (Internet Sensation)। তাঁকে ঘিরে নানা খবরই ভাইরাল (Viral) হয়ে যায় নেটদুনিয়ায়। তবে এবার বিশেষ কোনও খবর নয়, সোশ্যাল সাইটে ভাইরাল শাহরুখের ছবি। 

কালো সাদা লম্বা চুল, মুখে কাঁচা পাকা দাঁড়ি, মুহূর্তে ভাইরাল কিংখানের ছবি। সল্ট পিপার লুক(Salt Peeper Look) এমনিতেও ট্রেন্ডিং। অমিতাভ বচ্চন থেকে শুরু করে হালফিলের নেহা ধুপিয়া, তারকারা অনেকেই সল্ট পিপার লুককে নিজের স্টাইল স্টেটমেন্ট বানিয়ে ফেলেছেন। এবার সেই তালিকায় নতুন নাম শাহরুখ খান। বাদশার নতুন লুকে চমকে যায় তাঁর ফ্যানেরা। কারোর মতে 'এই লুকে আরও বেশি রোমান্টিক লাগছে' প্রিয় তারকাকে, কেউ আবার বলেছেন, 'সিংহ বুড়ো হয়ে গেলেও সিংহই থাকে', আরেক নেটিজেন লিখেছেন, 'একজন নায়কের রাতারাতি এি লুক নিতে গেলে সাহস লাগে'।

আরও পড়ুন: Farhan-Shibani Wedding: ইসলামিক বা হিন্দু রীতি মেনে নয়, ফারহান-শিবানি বিয়ে করলেন খিস্ট্রান মতে, কেন?

আসলে ভাইরাল এই ছবি একেবারেই সত্যি নয়। একটি পুরনো ছবিকে এডিট করেছে শাহরুখের এক ফ্যান। অনেকদিনই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন না শাহরুখ খান। তাই তাঁর ফ্যানেরাই সেই দায়িত্ব নিয়ে নিয়েছে প্রায়। শাহরুখের পুরনো ছবি এডিট করতে শুরু করেছে বলে মতামত নেটিজেনদের। আসলে এটি শাহরুখের একটি পুরনো ছবি। ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যালেন্ডারের জন্য ছবিটি শুট করেছিলেন কিং খান। সেই ছবির ওপরেই কেরামতি করেছেন এক ফ্যান।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.