Shah Rukh Khan| Jawan: মুখে ব্যান্ডেজ বেঁধে ‘জওয়ান’ দেখতে হলে খুদে ভক্ত, কান্ড দেখে অবাক শাহরুখও...

Shah Rukh khan: বুধবার অর্খাৎ মুক্তির এক সপ্তাহে সারা দেশ জুড়ে শাহরুখের ‘জওয়ান’ ব্যবসা করেছে প্রায় ৩২৮ কোটি টাকা। হলে এই ছবি দেখতে এখনও লম্বা লাইন। কেউ কেউ আবার জওয়ান সেজেই হলমুখী হচ্ছেন। এবার একখুদেও মুখে ব্যান্ডেজ বেঁধে হাজির সিনেমাহলে।

Updated By: Sep 14, 2023, 03:45 PM IST
Shah Rukh Khan| Jawan: মুখে ব্যান্ডেজ বেঁধে ‘জওয়ান’ দেখতে হলে খুদে ভক্ত, কান্ড দেখে অবাক শাহরুখও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘জওয়ান’(Jawan) জ্বরে আক্রান্ত আট থেকে আশি, কাশ্মীর থেকে কন্যাকুমারী। তার সরাসরি প্রভাবও পড়েছে বক্স অফিসে(box Office)। বুধবারই শুধুমাত্র ভারতেই এই ছবি পার করেছে ৩০০ কোটির গন্ডি। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খান(Shah Rukh Khan) অভিনীত ‘জওয়ান’। মুক্তির পর থেকেই সিনেমাপ্রেমীদের চর্চার বিষয়বস্তু এই ছবি। ছবিতে অনেকগুলো লুকে দেখা গেছে শাহরুখকে। তার মধ্যে একটি লুকে সারা ফেলেছেন শাহরুখ। সেই লুকে দেখা যাচ্ছে শাহরুখের সারা মুখ ব্যান্ডেজে ঢাকা।

আরও পড়ুন- Misty Singh: ‘নতুন লুক, নতুন জার্নি’, বেবিবাম্পে ছবি শেয়ার মিষ্টির...

শাহরুখের এই লুক এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে অনেক ভক্ত মুখে ব্যান্ডেজ বেঁধে জওয়ান সেজে সিনেমা দেখতে হলে যাচ্ছেন। এইরকমই একটি কান্ড ঘটিয়েছেন কিং খানের এক ছোট্ট ভক্ত। সেও বাকিদের মতো মুখে ব্যান্ডেজ বেঁধে জওয়ান ক্রেজে সামিল হয়েছে। সম্প্রতি #AskSrk সেশনে সেই খুদের ছবি গিয়ে পড়েছে কিং খানের নজরে। এরপরই উত্তর এল স্বয়ং শাহরুখের থেকে।

আরও পড়ুন- Jeetu kamal: নবনীতার পর আরও এক ‘প্রিয়’-র সঙ্গে বিচ্ছেদ, চোখে জল জীতুর...

বুধবার ১৩ সেপ্টেম্বর এক ব্যক্তি এক্স তথা টুইটারে এই ছোট্ট কিং খান ভক্তের একাধিক ছবি শেয়ার করেন। সেখানে তাকে সাদা টিশার্টের উপর চেক শার্ট আর জিন্স পরে থাকতে দেখা যায়। গোটা মুখ ব্যান্ডেজ দিয়ে বাঁধা। সেই অবস্থায় সে গাড়ির সামনে পোজ দিয়েছে। এই ছবিগুলো শেয়ার করে সেই ব্যক্তি লেখেন, “কাশীপুরের এই ছোট্ট শিশুটিকে দেখুন। কাশীপুরের রয়্যাল সিনেমাতে এসেছিল এভাবে। এই লুকে জাস্ট তাক লাগিয়ে দিয়েছে ও। কাশীপুরের সমস্ত শিশুরাই জওয়ানের সঙ্গে দেখা করতে চায়। শাহরুখ খান প্লিজ এখানে একবার আসুন।” উত্তরে কিং খান লেখেন “অনেক ধন্যবাদ আমার ছোট্ট জওয়ানকে। ওকে একদম সেরকমই লাগছে দেখতে। আমার অনেক ভালোবাসা রইল কাশীপুরের জন্য।”

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী, একদিকে বাবা-ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.