Misty Singh: ‘নতুন লুক, নতুন জার্নি’, বেবিবাম্পে ছবি শেয়ার মিষ্টির...

Tv Actress:  মে মাসেই সাত পাকে বাঁধা পড়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং। এবার বেবি বাম্প নিয়ে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। কিছুদিন আগেই পরিবারের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। আচমকা তাঁকে বেবিবাম্পে দেখে অবাক নেটপাড়া।

Updated By: Sep 14, 2023, 02:06 PM IST
Misty Singh: ‘নতুন লুক, নতুন জার্নি’, বেবিবাম্পে ছবি শেয়ার মিষ্টির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী(TV Actress) মিষ্টি সিং(Misty Singh)। বেবিবাম্পের ছবির পোস্ট করেছেন অভিনেত্রী। ১৮ মে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। কলকাতার এক পাঁচতারা হোটেলে সাতপাকে বাঁধা পড়লেন ‘আলতা ফড়িং’ অভিনেত্রী। অভিনেত্রী তাঁর ছোটবেলার বন্ধু তথা ১৪ বছরের প্রেমিক রেমোর গলায় মালা দেন। তাঁদের বিয়েতে হাজির ছিল খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- Jeetu kamal: নবনীতার পর আরও এক ‘প্রিয়’-র সঙ্গে বিচ্ছেদ, চোখে জল জীতুর...

অনেকেই ছবি দেখেই অবাক হয়ে যান। তবে ক্যাপশনে লুকিয়ে ছিল আসল তথ্য। অভিনেত্রী লেখেন, ‘আজ অর্থাৎ বৃহস্পতিবার থেকে থাকছি বাংলা মিডিয়াম সিরিয়ালে, সুহানার চরিত্রে। নতুন লুক আর নতুন ফেজে ব্যাক করলাম। সুশান্তকে ধন্যবাদ, আমার উপর আস্থা রাখার জন্য।’ ক্যাপশনের লেখা দেখেই বোঝা যায়, ঐ ধারাবাহিকে তাঁকে এই লুকে দেখা যাবে অর্থাৎ আদতে তিনি অন্তঃসত্ত্বা নন, এটা সিরিয়ালের লুক। এই চরিত্রে আগে দেখা যেত সম্পূর্ণা লাহিড়িকে। তাঁর জায়গাই নিলেন মিষ্টি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Misty Singh (@mistysingh)

প্রসঙ্গত গত মে মাসেই শহরের এক বিলাসবহুল হোটেলে বসেছিল মিষ্টি ও রেমোর বিয়ের আসর। লাল রঙের ভারী কাজের লেহঙ্গা, তাক লাগানো গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। রেমো সেজে উঠেছিলেন ঘিয়ে রঙা শেরওয়ানি এবং লাল কুন্দনের হার। তৃণা সাহা থেকে দেবচন্দ্রিমা সিংহ রায়, বিয়ের আমন্ত্রিতের তালিকায় বাদ ছিলেন না কেউই। মন্ত্রোচ্চারণের মাধ্যমে বিয়ে করেননি রেমো-মিষ্টি। তবে আইনি বিয়ের পাশাপাশি আংটি বদল, মালাবদল ও সিঁদুরদান সেরেছেন জুটি।

আরও পড়ুন- Parineeti-Raghav Wedding Card: উদয়পুরে পরিণীতি-রাঘবের রাজকীয় বিয়ে, প্রকাশ্যে বিয়ের কার্ড সহ অনুষ্ঠানসূচী

বাঙালি নন, রাজপুত মিষ্টি, তাই সেই ঐতিহ্য বজায় রেখেই বিয়ের সাজ থেকে নিয়মকানুন করেছেন অভিনেত্রী। ‘আলতা ফড়িং’ ছাড়াও ‘আঁচল’-সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তবে ইন্ডাস্ট্রিতে তিনি ‘ভাদু’ হিসেবেই বেশি পরিচিত। টলিপাড়ার পরিচিত মুখ রেমো। রিয়েল এস্টেটের ব্যবসা তাঁর, সেই সুবাদে টলিউডে একটি প্রোডাকশন কোম্পানিও রয়েছে তাঁর। অনেকদিন ধরেই তাঁরা সম্পর্কে ছিলেন। বিয়ের পর ইউরোপে হানিমুন করতে গিয়েছিলেন মিষ্টি ও রেমো। ইউরোপ থেকে অনেক দিন আগে ফিরলেও অভিনয় থেকে দূরে ছিলেন মিষ্টি। এবার বাংলা মিডিয়াম দিয়ে ধারাবাহিকে ফিরলেন মিষ্টি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.