Shah Rukh Khan: ‘যখন মনে হয় সব ঠিক আছে, ঠিক তখনই আচমকা...’ আরিয়ানের মাদক মামলা নিয়ে মুখ খুললেন শাহরুখ!

Shah Rukh Khan on Aryan Khan’s Drug Case: ২০২১ সালের অক্টোবর, রাত্রিবেলা একটি ক্রুজের রেভ পার্টি থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। অভিযোগ, পার্টিতে মাদক সেবন করছিলেন মেগাস্টারের ছেলে। তাঁর বিরুদ্ধে কেস তৈরি হয় যে তাঁর কাছেও ছিল মাদক। এর জেরে প্রায় এক মাস ছেলে কাটাতে হয় আরিয়ানকে। ছেলের এই মামলাচলাকালীন ভেঙে পড়েছিলেন শাহরুখও। শুধু কফি খেয়েই কাটিয়েছেন অভিনেতা। এবার সেই সময় নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।

Updated By: Jan 11, 2024, 04:23 PM IST
Shah Rukh Khan: ‘যখন মনে হয় সব ঠিক আছে, ঠিক তখনই আচমকা...’ আরিয়ানের মাদক মামলা নিয়ে মুখ খুললেন শাহরুখ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৩ সাল যে শাহরুখ খানের(Shah Rukh Khan) কেরিয়ারের অন্যতম সেরা ছবি, তা আর বলার অপেক্ষা রাখে না। দীর্ঘ ৪ বছরের বিরতি ও ১০ বছরের যাবতীয় ফ্লপের যোগ্য জবাব দিয়ে তিনি ফিরেছেন। বছরের প্রথমে পাঠান, তারপর জওয়ান, বছর শেষে ডাঙ্কি। গোটা বছর জুড়ে বলিউডের ঝুলি শাহরুখের যোগদান ২৬০০ কোটি টাকা, যা শুধু ভারতীয় সিনেমার ইতিহাসে নয়, বিশ্বের ইতিহাসেও এমন নজির নেই। কিন্তু যেকোনও সাফল্যের পিছনেই থাকে রক্তক্ষরণের গল্প, যেকোনও ভালোসময়ের সঙ্গেই থাকে খারাপ সময়ের ঘ্রাণ। সাফল্যের এক বছর কাটিয়ে সেভাবেই পুরনো সময়ের কথা মনে করলেন শাহরুখ।

আরও পড়ুন- Ira Khan Wedding Pics: ব্যতিক্রমী আয়রার বিয়ে দিলেন মহিলা যাজক, মেয়ের বিয়েতে আবেগে ভাসলেন আমির...

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর বিগত চার-পাঁচ বছরের পুরনো খারাপ সময়ের কথা তুলে ধরলেন কিং খান। তিনি জানান কীভাবে তিনি একা নন, তাঁর পুরো পরিবার খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। তিনি বলেন যে তাঁর প্রায় সব সিনেমাই ফ্লপ হচ্ছিল আর সমালোচক থেকে শুরু করে ট্রেড অ্যানালিস্টরা তাঁর কবরে পেরেক গাঁথছিলেন, তাঁদের লেখার মধ্যে দিয়ে। সেই সময় ট্রেড অ্যানালিস্টদের ইডিয়ট বলতেও পিছপা হননি শাহরুখ।

ব্যক্তিগত জীবনে কী কী সমস্যার মধ্যে তাঁকে পড়তে হয়েছে, কোন কোন খারাপ সময়ের মধ্যে দিয়ে তিনি গিয়েছেন সেকথাই তিনি শেয়ার করেন কথায় কথায়। অক্টোবর, ২০২১ হঠাৎই একটি রেভ পার্টি থেকে গ্রেফতার হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে আরিয়ানের। নিষিদ্ধ মাদক সঙ্গে রাখার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সেই সময় অনেক প্রশ্ন ওঠে শাহরুখের বিরুদ্ধে। তবে গোটা সময় মুখে কুলুপ আঁটেন কিং খান।

আরও পড়ুন- Pankaj Tripathi: ‘ম্যায় অটল হুঁ’ রিলিজের পরেই অভিনয় ছাড়ছেন পঙ্কজ ত্রিপাঠী? কেন এই সিদ্ধান্ত?

প্রায় একমাস জেলে থাকার পর অবশেষে ছাড়া পান আরিয়ান। তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগই প্রমাণ করতে পারেন না এনসিবি কর্তারা। প্রমাণের অভাবে নির্দোষ প্রমাণিত হয়ে ওই মামলা থেকে অব্যাহতি পান আরিয়ান। সেই সময় কীভাবে শাহরুখ ও তাঁর পুরো পরিবার ভেঙে পড়েছিল, সেকথা আগেও একবার তুলে ধরেছিলেন তিনি।

সম্প্রতি খারাপ সময় প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘ব্যক্তিগত জীবনে এমন কিছু খারাপ ও বিরক্তিকর ঘটনা ঘটে, যা থেকে আমি অনেক শিক্ষা পেয়েছি। সেই শিক্ষা হল, চুপ থাক, খুবই চুপ থাক এবং সম্মান নিয়ে কাজ করে চলো। যখন তোমার মনে হবে সব ঠিক চলছে, তখন আচমকাই কোথাও থেকে জীবন তোমাকে ধাক্কা দেবে। কিন্তু এটাই সেই সময় যখন তোমার আশাবাদী হওয়া প্রয়োজন, সৎ এক গল্পকার হওয়ার জন্য।’ বক্তব্যের শেষে শাহরুখ নিজের একটি জনপ্রিয় সংলাপ বলেন, ‘পিকচার কি তরহা রিয়েল লাইফ মে ভি হ্যাপি এন্ডিং হোতা হ্যায়,অউর অগর অ্যায়সা না হো...তো পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত’, যার অর্থ সিনেমার মতো বাস্তব জীবনেও সমাপ্তি আনন্দের হয়...যদি এরকম না হয়..তাহলে ছবি এখনও বাকি আছে বন্ধু...’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.