Not Ramaiya Vastavaiya | Shah Rukh Khan: নয়নতারার সঙ্গে প্রেমে মত্ত শাহরুখ! 'বেশরম রঙ'-র পর ফের ‘জওয়ান’-এ শিল্পার কন্ঠে গান...

Jawan New Song: ‘জওয়ান’-এর ট্রেলার রিলিজ নিয়ে সোমবার সকাল থেকেই ফ্যানেদের উন্মাদনা ছিল তুঙ্গে। অবশেষে মঙ্গলবার শাহরুখ নিজেই জানিয়ে দিলেন ট্রেলার রিলিজের দিন। পাশাপাশি রিলিজ করলেন নয়া গান। মাত্র তিন ঘণ্টায় সেই গান ইউটিউবে দেখেছেন ২.৩ মিলিয়ন নেটিজেন।

Updated By: Aug 29, 2023, 06:26 PM IST
Not Ramaiya Vastavaiya | Shah Rukh Khan: নয়নতারার সঙ্গে প্রেমে মত্ত শাহরুখ! 'বেশরম রঙ'-র পর ফের ‘জওয়ান’-এ শিল্পার কন্ঠে গান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার দর্শকদের জন্য নয়া উপহার নিয়ে হাজির শাহরুখ খান(Shah Rukh Khan)। সোমবার সকাল থেকেই ‘জওয়ান’-এর(Jawan) ট্রেলার নিয়ে বাড়তে থাকে উত্তেজনার পারদ। করণ জোহর মন্তব্য করেন যে ‘এই শতকের সেরা ট্রেলার’। ছবির নাম না নিলেও সকলেই অনুমান করে নেন যে ‘জওয়ান’-এর কথাই বলেছেন শাহরুখ ঘনিষ্ঠ। এরপর মঙ্গলবার শাহরুখ নিজেই প্রকাশ্যে আনলেন ‘জওয়ান’-এর নয়া গান নট রামাইয়া ভাস্তাভাইয়া(Not Ramaiya Vastavaiya)। ইনস্টাগ্রামে গানের ভিডিয়োটি পোস্ট করেন শাহরুখ।

আরও পড়ুন- Dev | Ram Kamal Mukherjee | Rukmini Maitra: রাম কমলের জাতীয় পুরস্কার জয়, পরিচালককে সাইপ্রাইজ দেব-রুক্মিনীর

ভিডিয়োটির ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘এটা ছইয়া ছইয়া নয়, এটা রামাইয়া ভাস্তাভাইয়াও নয়। এটা জওয়ানের তা তা থৈয়া। ধন্যবাদ বিশাল দাদলানি, শিল্পা রাও, অনিরুদ্ধ, কুমার। এই গানের পিছনে অনেক গল্প আছে। কিন্তু সেই সব গল্প তোলা রইল আগামী ৩১ তারিখের জন্য, যখন ট্রেলার রিলিজ করবে। ততক্ষণের জন্য আমার সঙ্গে নাচুন। রইল পুরো গান।’ ইউটিউবে তিনঘণ্টায় গানটির ভিডিয়ো দেখে ফেলেছেন ২.৩ মিলিয়ন নেটিজেন। পুরনো মেজাজে ধরা দিলেন শাহরুখ। শাহরুখের জনপ্রিয় স্টেপ করতেও দেখা গেল সুপারস্টারকে।

কবে আসছে ট্রেলার, তা নিয়ে সোমবার থেকেই চর্চা তুঙ্গে। অবশেষে শাহরুখ জানিয়ে দিলেন যে আগামী ৩০ অগস্ট চেন্নাইয়ে রিলিজ হতে চলেছে ছবির ট্রেলারও। তবে যত দিন এগোচ্ছে, ততই জওয়ান নিয়ে উন্মাদনা বাড়ছে ফ্যানেদের। সম্প্রতি মুম্বইয়ের কয়েকটি সিনেমা হলে জওয়ান-এর অ্যাডভান্স বুকিং শুরু হয়েছিল। জানা যাচ্ছে থানের এক হলে অ্যাডভান্স টিকিটের দাম ছিল ১১০০ রুপি কিন্তু মাত্র ১৫ মিনিটেই বিক্রি হয়ে যায় সব অ্যাডভান্স টিকিট। ইতোমধ্যেই আমেরিকা যুক্তরাষ্ট্র, ইউএই, অস্ট্রেলিয়া, জার্মানি, সৌদি আরবে শুরু হয়েছে অ্যাডভান্স বুকিং। আমেরিকায় অ্যাডভান্স বুকিং হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি।

আগামী ৭ সেপ্টেম্বর শাহরুখ খানের ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে ভারতসহ সারা বিশ্বে। একই সঙ্গে বাংলাদেশেও ছবিটি মুক্তি দিতে চান বাংলাদেশের ডিস্ট্রিবিউটাররা। সোমবার বাংলাদেশে ছবিটির আমদানির অনুমতি দিয়েছে বাংলাদেশ সরকারের আমদানি-রপ্তানি নীতিমালা কমিটি। ডিস্ট্রিবিউটার অনন্য মামুন বলেন, ‘রোববার দুপুরে আমদানি-রপ্তানি কমিটি বাংলাদেশে ছবিটি আনার অনুমতি দিয়েছে। তবে কমিটি চায়, যাতে একই সঙ্গে বাংলাদেশে ছবিটি মুক্তি পায়। আমরা এ ব্যাপারে জোর চেষ্টা করছি। তবে কোনো কারণে যদি একই দিনে মুক্তির সমস্যা হয়, তাহলে এক দিন পিছিয়ে বাংলাদেশে ৮ সেপ্টেম্বর “জওয়ান” মুক্তি পাবে।’

আরও পড়ুন- Sohini Sarkar-Ranojay Bishnu Break up: সোহিনীর সঙ্গে 'পাকাপাকি' বিচ্ছেদ! টেলি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণজয় বিষ্ণু!

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.