Shah Rukh Khan with Ed Sheeran: শাহরুখের সিগনেচার পোজে এড শিরান, সঙ্গে স্বয়ং কিং খান, ভাইরাল ভিডিয়ো...

Viral Video of Shah Rukh Khan with Ed Sheeran: সম্প্রতি মুম্বইয়ে এসেছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় পপতারকা এড শিরান। উপলক্ষ্য তাঁর কনসার্ট।  কিন্তু তার আগেই বুধবার শাহরুখ খানের সঙ্গে পার্টি করলেন পপস্টার। সেই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ, গৌরী খান, ফারহা খান সহ আরও অনেকে। 

Updated By: Mar 14, 2024, 02:02 PM IST
Shah Rukh Khan with Ed Sheeran: শাহরুখের সিগনেচার পোজে এড শিরান, সঙ্গে স্বয়ং কিং খান, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবছরের কেন বিগত কয়েকবছরে হয়তো এত বড় কোলাবরেশন করেননি শাহরুখ খান(Shah Rukh Khan)। ভারতে হাজির এড শিরান(ED Sheeran) আর সেই সুযোগকে ভালোই কাজে লাগিয়েছেন অভিনেতা। আর সেই রিল দেখে আনন্দে আত্মহারা শাহরুখের ফ্যানেরা। 

ওম শান্তি ওম'-এর 'দিওয়াঙ্গি দিওয়াঙ্গি' গানটির ব্যাকগ্রাউন্ডে শাহরুখের আইকনিক পোজটি রিক্রিয়েট করতে দেখা গিয়েছে শাহরুখ ও শিরানকে। ছবির ক্যাপশনে এসআরকে লিখেছেন, 'দিস ইজ দ্য শেপ অব আস। একসঙ্গে ভালোবাসা ছড়িয়ে দিচ্ছি'। ভিডিওটি পোস্ট করে ফারহা খান লিখেছেন, 'যখন আপনি এড শিরান এবং শাহরুখ খানকে পরিচালনা করার সুযোগ পান'।  

আরও পড়ুন- Shakib-Mimi-Nabila: এবার শাকিবের নায়িকা মিমি, সঙ্গে বাংলাদেশের আরেক নায়িকা নাবিলা...

এসআরকে-র পোস্টে একটি কমেন্ট ছিল, 'আমি এই মার্চ মাল্টিভার্স শেষ করেছি'। আরেকজন লিখেছেন, 'অ্যালেক্সা, প্লে পারফেক্ট রিয়েল কুইক' তৃতীয় একটি মন্তব্যে লেখা হয়েছে, "দিস ইজ পারফেক্ট" (এটিও এড শিরানের একটি গানের শিরোনাম)। আর একজন লিখেছেন, "এ বছরের সবচেয়ে বড় কোলাব" আরেকজন লিখেছেন, 'পারফেক্ট এক্স তুঝে দেখা তো ইয়ে জানা সনম' আর একজন লিখেছেন, "আমরা সবে এখন ২০২৪ সালের তৃতীয় মাসে"। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ed Sheeran (@teddysphotos)

সম্প্রতি মুম্বইয়ে এসেছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় পপতারকা এড শিরান। উপলক্ষ্য তাঁর কনসার্ট।  কিন্তু তার আগেই বুধবার শাহরুখ খানের সঙ্গে পার্টি করলেন পপস্টার। এখানেই শেষ নয়, মঙ্গলবার অর্থাত্ ১২ মার্চ, মুম্বইয়ের স্কুলে কচিকাঁচাদের সঙ্গে সময় কাটালেন পপতারকা। সেই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন শিরান। ভিডিওতে দেখা গেছে মুম্বইয়ের স্কুল পরিদর্শনে গিয়েছেন তিনি। যেখানে স্কুলের বাচ্চাদের সঙ্গে নাচে গানে মেতে উঠেন শিরান।

ভারতে এসেই কচিকাঁচাদের সঙ্গে গান বাজনায় মেতেছেন এড শিরান। একটি ভিডিয়ো প্রকাশ করেছেন শিরান, যেখানে তাকে একটি স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে। ছাত্রছাত্রীদের সঙ্গে মাটিতে বসেই শিশুশিল্পীদের গান শুনছেন বিশ্বখ্যাত পপ তারকা। এমনকী স্কুল পড়ুয়াদের জন্য গানও গেয়েছেন এই শিল্পী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এড শিরান লিখেছেন, ‘আজ সকালে মুম্বইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফরম্যান্স করলাম। অনেক মজা করেছি। ভারতে আসতে পেরে দারুণ খুশি।’ 

আরও পড়ুন- Pori Moni: তৃণমূলের বিধায়কের হাত ধরে টলিউডে পরীমণি...

২০২৪ সালে এশিয়া ও ইউরোপ ট্যুরে বেরিয়েছেন এড শিরান। সেই ট্যুরের অংশ হিসেবে ১৬ মার্চ মুম্বইয়ে পারফর্ম করবেন পপতারকা। ঘোষিত সফরসূচী অনুযায়ী, ১৬ মার্চ মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে পারফর্ম করবেন এড শিরান। ‘ফটোগ্রাফ’, ‘শেপ অফ ইউ’, ‘পারফেক্ট’ এর মতো বিশ্ববিখ্যাত গানের গায়ক এড শিরানের এটি দ্বিতীয় কনসার্ট ভারতে। এর আগে তাঁর কনসার্ট হয়েছিল ২০১৭ সালে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.