Shah Rukh Khan: নিশানায় অ্যানিমাল? ভিলেন হয়ে ‘কুকুরের মত’ মরতে চান শাহরুখ...

Shah Rukh Khan: ভিলেনের চরিত্র দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে আর অ্যান্টিহিরোর চরিত্রে দেখা যায় না তাঁকে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে ছবিতে দেখানো হিংসা ও নারীবিদ্বেষের বিরুদ্ধেও মুখ খুললেন শাহরুখ। যদিও কোনও চরিত্র বা সিনেমার নাম তিনি মুখে আনেননি তবে অনেকেই মনে করছেন নাম নিয়ে রণবীর কাপুরের অ্যানিমালকেই একহাত নিলেন তিনি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 11, 2024, 08:34 PM IST
Shah Rukh Khan: নিশানায় অ্যানিমাল? ভিলেন হয়ে ‘কুকুরের মত’ মরতে চান শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরিয়ারের শুরুর দিকে বাজিগর থেকে শুরু করে অঞ্জাম, একাধিক ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান(Shah Rukh Khan)। এবার ছবিতে ভিলেনের চরিত্র নিয়ে মুখ খুললেন তিনি। যদিও কোনও চরিত্র বা সিনেমার নাম তিনি মুখে আনেননি তবে অনেকেই মনে করছেন নাম নিয়ে রণবীর কাপুরের(Ranbir Kapoor) অ্যানিমালকেই(Animal) একহাত নিলেন তিনি। অভিনেতাদের সিনেমার মাধ্যমে সোসাইটির প্রতি দায়িত্বের কথাও উঠে এল তাঁর বক্তৃতায়। শাহরুখ বলেন যদি তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করেন তাহলে তিনি নিশ্চিত করবেন যে সেই চরিত্রটি যেন কিছুতেই মুক্তি না পায়। এমনকী তিনি ছবিতে দেখানো হিংসা ও নারীবিদ্বেষের বিরুদ্ধেও মুখ খুললেন শাহরুখ।

আরও পড়ুন- Janhvi Kapoor-Sara Tendulkar: জাহ্নবীর প্রেমিকের সঙ্গে রাতভর পার্টি সারার, অভিনেত্রীর রোষের মুখে শচীনকন্যা!

শাহরুখ বলেন, ‘আমি এমন একজন মানুষ যে আশাবাদী এবং সুখের গল্প বলে। আমি যেসব নায়কের চরিত্রে অভিনয় করি, তারা ভালো কাজ করে, আশা ও সুখ দেয়। যদি আমি একজন খারাপ লোকের চরিত্রে অভিনয় করি, আমি নিশ্চিত করব যে সে যেন অনেক কষ্ট পায়, সে যেন কুকুরের মতো মরে, কারণ আমি বিশ্বাস করি যে ভাল জিনিস ভাল জিনিসকে জন্ম দেয়। আর আমি বিশ্বাস করি, খারাপের পেছনে একটা লাথি মারা উচিত। আমার এমন সৎ চরিত্রে অভিনয় করা উচিত, যা মানুষকে স্বপ্ন দেখার সাহস দেয়। এই আশা নিয়ে আমার চুপচাপ কঠোর পরিশ্রম করা উচিত।’

প্রসঙ্গত, অ্যানিম্যাল পরিচালনা করছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এই ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর, অনিল কাপুর, রশ্মিকা মান্দানা ও তৃপ্তি ডিমরি। ছবিতে রণবীরের সঙ্গে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। বিষাক্ত সম্পর্ক, নারীবিদ্বেষ এবং সহিংসতার চিত্রায়ন নিয়ে তীব্র সমালোচনা সত্ত্বেও অ্যানিমাল ২০২৩ সালের শীর্ষ ভারতীয় হিন্দি চলচ্চিত্রের মধ্যে একটি হয়ে ওঠে। বিশ্বব্যাপী বক্স অফিসে এটি ৯০০ কোটি টাকার কাছাকাছি আয় করেছে এই ছবি।

আরও পড়ুন- Ferdous-Srabanti: ভোটে জিততেই পদ্মাপারের নায়কের বুকে মাথা রাখলেন শ্রাবন্তী...

শাহরুখ গত বছর দুটি ব্লকবাস্টার ও একটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন। বছরটা শুরু হয়েছিল ওয়াইআরএফ-এর 'পাঠান' দিয়ে, তারপর পর্দায় ঝড় তোলে  অ্যাটলি-র 'জওয়ান'। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি রাজকুমার হিরানির 'ডাঙ্কি'। ডাঙ্কি সমালোচক ও ভক্তদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে, তবে এটি এখনও টিকিট বক্স অফিসে যাত্রা অব্যাহত রেখেছে। এখনও অবধি এই ছবির আয় ৪৫০ কোটির কাছাকাছি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.