Shah Rukh Khan: জন্মদিনে ফ্যানেদের জন্য এলাহি পার্টি, উপহারে ‘ডাঙ্কি’-র এক্সক্লুসিভ টিজার...

Dunki Teaser on Shah Rukh Khan Birthday: আর মাত্র একদিন পরেই ২ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার শাহরুখ খানের জন্মদিন। সেই দিনেই প্রকাশ্যে আসবে ‘ডাঙ্কি’-র টিজার, এমনটাই খবর। তবে এখানেই শেষ নয়। এছাড়াও ফ্যানেদের জন্য রয়েছে শাহরুখের একাধিক পরিকল্পনা।

Updated By: Oct 31, 2023, 02:08 PM IST
Shah Rukh Khan: জন্মদিনে ফ্যানেদের জন্য এলাহি পার্টি, উপহারে ‘ডাঙ্কি’-র এক্সক্লুসিভ টিজার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে সাফল্যের চূড়ায় বসে শাহরুখ খান(Shah Rukh Khan)। একই বছরে পর পর তিনটি সিনেমা, দুটি ইতোমধ্যেই মুক্তি পেয়েছে, এবার তৃতীয়টির অপেক্ষায় রয়েছে শাহরুখ অনুগামীরা। ‘পাঠান’(Pathaan) এবং ‘জওয়ান’(Jawan) দুটি ছবিই ভেঙেছে যাবতীয় রেকর্ড। এবার ‘ডাঙ্কি’-র(Dunki Teaser) মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের ফ্যানেরা। বড়দিনের ছুটিতে ফিরছে শাহরুখ ম্যাজিক। তবে এখনও পর্যন্ত সিনেমার কোনও ঝলক দেখতে পাননি দর্শকরা। তাই কবে আসছে ছবির টিজার-ট্রেলার তা নিয়ে জোর জল্পনা। অবশেষে সামনে এল বড় তথ্য।

আরও পড়ুন- রহস্যজনক মৃত্যু! নদী থেকে উদ্ধার নামী অভিনেতার ছেলের পচাগলা দেহ...

ডাঙ্কির টিজার মুক্তি নিয়ে বড়সড় পরিকল্পা করে রেখেছেন পরিচালক রাজকুমার হিরানি ও শাহরুখ খান। আর মাত্র একদিন পরেই ২ নভেম্বর অর্থাৎ বৃহস্পতিবার শাহরুখ খানের জন্মদিন। সেই দিনেই প্রকাশ্যে আসবে ‘ডাঙ্কি’-র টিজার, এমনটাই খবর। এখানেই শেষ নয়। জানা যাচ্ছে একটি নয়, দুটি টিজার সেন্সর করিয়েছেন শাহরুখ। জন্মদিনে ফ্যানেদের জন্য পার্টি রেখেছেন কিং খান। সেখানে ফ্যানেদের সঙ্গে টিজার দেখবেন শাহরুখ নিজেও। জানা যাচ্ছে সেই অনুষ্ঠানের সঞ্চালনাও করবেন শাহরুখ নিজেই।

রাজকুমার হিরানির সঙ্গে প্রথম কাজ করছেন শাহরুখ খান। আমির খান ও সঞ্জয় দত্তের সঙ্গে একাধিক ব্লকবাস্টার বানানো হিরানির সঙ্গে শাহরুখ খানের ম্যাজিক কতটা কাজ করবে তা দেখার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা। ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বড়দিনের ছুটি মাথায় রেখেই ছবিটি মুক্তির পরিকল্পনা করা হয়েছে। তার আগে শাহরুখ খানের জন্মদিনে ফ্যানেদের মেগাস্টার এই ছবির টিজার উপহার দিতে চান তাঁর ফ্যানেদের।

আরও পড়ুন- Sayantani Guhathakurta: লাফ দিয়ে কমেছে প্লেটলেট, ‘ভালো নেই’ সায়ন্তনী!

প্রসঙ্গত, অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির কানাডায় বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনিটি আবর্ত্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা।
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.