Shah Rukh Khan in Tirupati: বৈষ্ণোদেবীর পর এবার তিরুপতি মন্দিরে শাহরুখ, ‘জওয়ান’ মুক্তির আগে তীর্থে মন কিংখানের...

Shah Rukh Khan in Tirupati: মঙ্গলবার কাকভোরে শাহরুখ হাজির তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী মন্দিরে। সঙ্গে ছিলেন সুহানা খান ও নয়নতারা। মন্দিরে পুজো দিলেন কিং খান। মন্দিরের দরজায় মাথা ঠুকতেও দেখা গেল শাহরুখকে। কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলার ত্রিকুটা পাহাড়ের উপরে বৈষ্ণো দেবীর মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন তিনি। এবার তিনি হাজির তিরুপতিতে।

Updated By: Sep 5, 2023, 02:06 PM IST
Shah Rukh Khan in Tirupati: বৈষ্ণোদেবীর পর এবার তিরুপতি মন্দিরে শাহরুখ, ‘জওয়ান’ মুক্তির আগে তীর্থে মন কিংখানের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র ২দিন,  মুক্তি পতে চলেছে শাহরুখ খানের(Shah Rukh Khan) প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’(Jawan)। ছবি মুক্তির আগেই নজির গড়তে চলেছে ‘জওয়ান’।ছবির ফার্স্টলুক থেকে ট্রেলার সবেতেই ফ্যানেদের উদ্দীপনার শেষ নেই। ইতোমধ্যেই নিঃশেষিত অ্যাডভান্স বুকিংয়ের টিকিট। দর্শকের প্রত্যাশা কি পূরণ করতে পারবেন বলিউড বাদশা? চাপে রয়েছেন খোদ কিং খানও। কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরের রিয়াসি জেলার ত্রিকুটা পাহাড়ের উপরে বৈষ্ণো দেবীর মন্দিরে(Vaishno Devi shrine) প্রার্থনা করতে গিয়েছিলেন তিনি। এবার মঙ্গলবার কাকভোরে তিনি হাজির তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী টেম্পলে(Tirupati Temple)। আক্ষরিক অর্থেই জওয়ানের সাফল্য কামনায় কাশ্মীর থেকে কন্যাকুমারী ঘুরছেন শাহরুখ, মন্দির থেকে টুইটার কোনও কিছুই বাদ দিচ্ছেন না।

আরও পড়ুন- Jawan: ২ ঘণ্টায় বিক্রি ৫০ হাজার টিকিট, প্রথমদিনেই ১০০ কোটি পেরোবে শাহরুখের ‘জওয়ান’, নিশ্চিত বিশেষজ্ঞরা

একেবারে দক্ষিণ ভারতীয় সাবেকি পোশাকে এদিন ভেঙ্কটেশ্বর মন্দিরে ফ্রেমবন্দি হলেন মেগাস্টার। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিয়ো ও ছবি। মঙ্গলবার কাকভোরেই তিরুপতির এই জনপ্রিয় মন্দিরে হাজির হন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন কন্যা সুহানা খান(Suhana Khan), শাহরুখের জওয়ানে তাঁর সহ অভিনেত্রী নয়নতারা(Nayanthara) ও তাঁর পরিচালক স্বামী ভিগনেশকে। সুহানা ও নয়নতারা, দুজনেরই পরনে ছিল সাদা সালোয়ার। শাহরুখের পরনে ছিল সোনালি পাড়ের অফ হোয়াইট মুন্ডু, সঙ্গে শর্ট কুর্তা ও সাদা স্টোল।

মন্দির থেকে বেরোনের সময় মন্দিরে দরজায় মাথা ঠুকতেও দেখা যায় শাহরুখকে। তাঁকে দেখতে কাকভোরেই ভিড় জমায় অনুরাগীরা। এক সময় ভিড় হাতের বাইরে বেরিয়ে যাওয়ায় তড়িঘড়ি মেয়ের হাত ধরে গাড়ির দিকে জোরে হাঁটতে দেখা যায় শাহরুখকে। তবে অনুরাগীদের মন ভাঙেননি কিং খান। কখনও ছুড়ে দিয়েছেন চুমু, কখনও হাত নাড়িয়ে অভিবাদন জানিয়েছেন। ফটোগ্রাফারদেরও নিরাশ করেননি সুপারস্টার।

গত মঙ্গলবার বৈষ্ণো দেবীর মন্দিরে প্রণাম জানাতে গভীর রাতে সেখানে পৌঁছন শাহরুখ। মঙ্গলবার সন্ধ্যায় বেস ক্যাম্প কাটরা পৌঁছন, তারপর রাত ১১.৪০ নাগাদ নতুন তারাকোট রুট ধরে মাতা বৈষ্ণো দেবীর মন্দিরে পৌঁছান তিনি। বুধবার সকালে এসআরকে-র বেশ কিছু ছবি ও ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়, যেখানে দেখা যায়, কাটরার মাতা বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিচ্ছেন সুপারস্টার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়োও। পাঠানের আগে প্রথম মক্কা ও বৈষ্ণোদেবী যেতে দেখা গিয়েছিল শাহরুখকে। তার আগে কখনও কোনও ছবির প্রচারে দরগায় মাথা ঠেকতে বা মন্দির দর্শনে যেতে দেখা যায়নি শাহরুখকে। তাঁর এই তীর্থ দেখে তাই অনেকেই প্রশ্ন তুলেছেন। নেটমাধ্যমে অনেকেই প্রশংসা করেছেন শাহরুখের, অনেকে আবার প্রশ্নও তুলেছেন। তবে এই ব্যাপারে যে তিনি বিন্দুমাত্র ভাবিত নন, তা শাহরুখের ব্যবহারেই স্পষ্ট।

আরও পড়ুন- Ranbir-Alia: নিউইয়র্কে কন্যা রাহাকে নিয়ে ছুটি কাটাচ্ছেন রণবীর-আলিয়া! ভাইরাল ফোটো

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। ইতোমধ্যেই ঝড় তুলেছে ছবির টিজার, ট্রেলার সহ তিনটি গান। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া। এখন অপেক্ষা আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.