সুহানা যখন জুলিয়েট, মেয়ের প্রশংসায় পঞ্চমুখ বাবা শাহরুখ

পড়াশোনা শেষ করে তবেই অভিনয়ে আসতে হবে, নচেৎ নয়।

Updated By: Dec 1, 2018, 05:28 PM IST
সুহানা যখন জুলিয়েট, মেয়ের প্রশংসায় পঞ্চমুখ বাবা শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: শ্রীদেবী কন্যা জাহ্নবী, সইফ কন্যা সারার মতো শাহরুখ কন্যা সুহানারও এখন বলিউডে পা রাখার অপেক্ষা। সুহানা অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে, সেকথা বহু আগেই বাবা শাহরুখের কাছে প্রকাশ করেছেন তিনি। যদিও এবিষয়ে কিং খানের কড়া নির্দেশ ছিল আগে পড়াশোনা শেষ করে তবেই অভিনয়ে আসতে হবে, নচেৎ নয়। গ্র্যাজুয়েশন শেষ করার শাহরুখের পরিবারে 'মাস্ট'। 

বর্তমানে শাহরুখ কন্যা সুহানা লন্ডনের আর্ডিংলি কলেজে পড়াশোনা করছেন। আর সেই কলেজেরই কোনও অনুষ্ঠানে নাটকে অভিনয় করেন সুহানা। যেখানে 'জুলিয়েট'-এর চরিত্রে দেখা যায় তাঁকে। আদরের মেয়ে যখন স্টেজে অভিনয় করছেন সেখানে শাহরুখ যাবেন না তা কি হয়? আগামী ছবি 'জিরো'র প্রমোশনে লন্ডন গিয়েছিলেন শাহরুখ। কাজের ব্যস্ততার মাঝেই মেয়ের নাটক দেখার জন্য সময় বের করেও নিয়েছেন। শুধু তাই নয়, মেয়ের অভিনয় দেখে মুগ্ধ কিং খান। মেয়ের প্রশংসায় পঞ্চমুখ তিনি। তবে শুধু সুহানারই নয়, গোটা টিমকেই শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন- রণবীর নন, বিশেষ পুরুষ বন্ধুর দেওয়া কানের পরেই মন্দিরে হাজির দীপিকা

সোশ্যাল সাইটে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে শাহরুখ লিখেছেন, '' লন্ডনে আমার 'জুলিয়েট'-এর সঙ্গে। অসাধারণ অভিজ্ঞতা, অসাধারণ অভিনয়, গোটা টিমের জন্য শুভেচ্ছা রইল। ''

শাহরুখের এই পোস্ট করা এই ছবি থেকে জানা যাচ্ছে, শুক্রবার সন্ধে সাড়ে ৭টার সময় অনুষ্ঠিত হয়েছে নাটকটি। প্রসঙ্গত এই প্রথমবার নয়, এর আগেও স্কুলে পড়ার সময়ও সুহানার স্টেজে অভিনয় করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। স্কুলে সুহানার সেই অভিনয় দেখতেও হাজির ছিলেন শাহরুখ।

আরও পড়ুন-প্রিয়াঙ্কার সঙ্গীতের অনুষ্ঠানে 'ছোটি বহু'-কে নিয়ে হাজির অম্বানি পরিবার

প্রসঙ্গত, বলিউডে কোনও ছবিতে সুহানার অভিনয়ের কথা এখনও শোনা না গেলেও, ইতিমধ্যেই 'ভগ' ম্যাগজিনের কভার গার্ল হিসাবে ফটোশ্যুট করে ফেলেছেন শাহরুখ কন্যা।

শুধু সুহানাই নয়, একই ভাবে আরিয়ান খান, আব্রাম খানের স্কুল কলেজের অনুষ্ঠানেও হাজির থাকতে দেখা যায় কিং খানকে। শহত ব্যস্ততার মধ্যেও সন্তানদের সময় দেওয়া উচিত বলে তিনি মনে করেন বলে জানিয়েছিলেন। 

আরও পড়ুন-কীভাবে কত সময় ধরে তৈরি হয়েছে দীপিকার এই শাড়ি? প্রকাশ্যে ভিডিও...

.