সবকিছু পাল্টে গেল? খ্রিস্টান মতে শনিবারই বিয়ে করছেন প্রিয়াঙ্কা-নিক!

শেষ মুহূর্তে সব বদলে গেল 

Updated By: Dec 1, 2018, 03:00 PM IST
সবকিছু পাল্টে গেল? খ্রিস্টান মতে শনিবারই বিয়ে করছেন প্রিয়াঙ্কা-নিক!

নিজস্ব প্রতিবেদন : ২ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে হবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। ভারতীয় রীতি মেনে বিয়ের পর ৩ ডিসেম্বর হবে খ্রিস্টান মতে বিয়ে। এমন খবর নিয়েই শুরু হয় জল্পনা। কিন্তু, শেষ মুহূর্তে সবকিছু পাল্টে গেল?

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে যা হচ্ছে, তাতে রেগে গেলেন ঠাকুমা শর্মিলা!
রিপোর্টে প্রকাশ, নিক জোনাসের সঙ্গে খ্রিস্টান মতে নাকি  শনিবারই বিয়ে হবে প্রিয়াঙ্কা চোপড়ার। শুধু তাই নয়, ক্রিস্টান রীতিতে বিয়ের আগে, নিয়ম অনুযায়ী হবু বর-কনে নাকি ক্রিকেটও খেলবেন। আর সেই ক্রিকেট ম্যাচে অংশ নেবেন জোনাস পরিবার এবং চোপড়া পরিবারের সদস্যরা। 'পি' এবং 'এন' এই দুই নামেই হবে বর-কনের বাড়ির ক্রিকেট দল। ওই নামেই খ্রিস্টান মতে বিয়ের আগে বসবে খেলার আসর।

আরও পড়ুন : বিয়ের পর প্রিয়াঙ্কা-নিক কত কোটির মালিক হচ্ছেন জানেন!

আরও জানা যাচ্ছে, শনিবারই হবে প্রিয়াঙ্কার গায়ে হলুদের অনুষ্ঠান। গায়ে হলুদ লাগানোর পরই মার্কিন পপ তারকার সঙ্গে খ্রিস্টান মতে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। শনিবারের এই অনুষ্ঠানে ২৫০ জন অতিথি হাজির থাকবেন বলেও জানা যাচ্ছে।এদিকে খ্রিস্টান মতে বিয়ের পর আগামী ৩ ডিসেম্বর বসবে প্রিয়াঙ্কা-নিকের হিন্দু মতে বিয়ের আসর। হিন্দু রীতিতে বয়ের জন্য মার্বেল দিয়ে মণ্ডপ তৈরি করা হচ্ছে বলে খবর।
এদিকে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে কেউ ছবি তুলতে পারবেন না বলে খবর। দুটি আমেরিকান ম্যাগাজিন এবং একটি ভারতীয় সংস্থা প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি তুলবে। তাদের সঙ্গে চুক্তিও সম্পন্ন হয়েছে। পাশাপাশি যতক্ষণ না পর্যন্ত নবদম্পতি নিজেদের বিয়ের ছবি শেয়ার করেন, ততক্ষণ ওই ছবি কোনওভাবেই বাইরে আসবে না বলে জানা যাচ্ছে।

.