'হ্যাপি নিউ ইয়ার'-এ শাহরুখের এইট প্যাকস অ্যাবস দেখে 'হ্যাপি' সল্লু ভাই

উৎসবের মরসুমে বলিউড জুরে সম্পর্কের শৈত্য ভঙ্গের ধুম পড়েছে। একসময়ের ঘোর প্রতিদ্বন্ধী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সব ব্যবধান মিটিয়ে ফেলতে 'ফাইন্ডিং ফ্যানি'-র বিশেষ প্রেমিয়ারে উপস্থিত থেকে চমকে দিয়েছিলেন সোনম কাপুর। এবার পালা সলমন খানের। সন শত্রুতা ভুলে শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি।

Updated By: Sep 12, 2014, 08:03 PM IST
 'হ্যাপি নিউ ইয়ার'-এ শাহরুখের এইট প্যাকস অ্যাবস দেখে 'হ্যাপি' সল্লু ভাই

ওয়েব ডেস্ক: উৎসবের মরসুমে বলিউড জুরে সম্পর্কের শৈত্য ভঙ্গের ধুম পড়েছে। একসময়ের ঘোর প্রতিদ্বন্ধী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সব ব্যবধান মিটিয়ে ফেলতে 'ফাইন্ডিং ফ্যানি'-র বিশেষ প্রেমিয়ারে উপস্থিত থেকে চমকে দিয়েছিলেন সোনম কাপুর। এবার পালা সলমন খানের। সন শত্রুতা ভুলে শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি।

ফারহা খানের আসন্ন ছবি 'হ্যাপি নিউ ইয়ারে' শাহরুখের এইট প্যাকস অ্যাবস অবতার দেখে নিজের মুগ্ধতার কথা প্রকাশ্যে জানালেন সল্লু ভাই। পেশীবহুল শাহরুখের যে ছবি এখন মোটামুটি দাপিয়ে বেড়াচ্ছে অন্তর্জালের দুনিয়া অনেকে অভিযোগ করেছিলেন সে ছবি নাকি ভুয়ো। সলমন এই অভিযোগ উড়িয়ে দিয়ে জানিয়েছেন ''এই ছবি ১০০% খাঁটি।''

কয়েক দিন আগেই 'হ্যাপি নিউ ইয়ার'-এর প্রোমো দেখে সলমন সিনেমা টিমকে অভিনন্দন জানিয়ে টুইট করেছিলেন।

বলিউড দুনিয়ার একদা প্রিয় বন্ধু শাহরুখ-সলমন ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে পরস্পরের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এরপর টিনসেল টাউনে এই দুই খানের বিরোধীতা হয়ে ওঠে টক অফ দ্য টাউন। এর মাঝে আর এক সুপারস্টার খান আমিরের সঙ্গে বাড়তে থাকে সলমনের বন্ধুত্ব। মিস্টার পার্কফেকসনিস্ট আমিরের সঙ্গে কিং খানের ঠাণ্ডা লড়াই চিরকালই মুম্বই ফিল্ম জগতে সর্বজনবিদিত।

 

.