Reliance Jio: OMG! মাত্র ৮৮৮ টাকায় জিওতে ১৫ OTT! রয়েছে Netflix, Prime Video, Hoichoi

Reliance Jio Rs 888 ultimate streaming plan offers 15 plus OTTs for Jio Fiber And AirFiber: মাসে ৮৮৮ টাকায় দেখুন ১৫টিরও বেশি ওটিটি। বিশদে জানতে পড়ুন এই প্রতিবেদন 

Updated By: May 13, 2024, 08:59 PM IST
Reliance Jio: OMG! মাত্র ৮৮৮ টাকায় জিওতে ১৫ OTT! রয়েছে Netflix, Prime Video, Hoichoi
এবার জিওর মহাচমক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিলায়েন্স জিও (Reliance Jio) আর চমক এখন সমর্থক। গ্রাহকরা বুঝেই গিয়েছেন 'ধামাকা'র পর ধামাকা আসতেই থাকবে। এবার জিও নিয়ে এল 'আল্টিমেট স্ট্রিমিং প্ল্য়ান' (Ultimate Streaming Plan)। দেশের পোস্টপেইড জিও ফাইবার ও এয়ার ফাইবার (JioFiber And AirFiber) ব্য়বহারকারীরা এবার মাসে মাত্র ৮৮৮ টাকায় দেখতে পারবেন ১৫টি ওটিটি প্ল্য়াটফর্ম। নতুন এই স্ট্রিমিং প্ল্য়ানে আনলিমিটেড ডেটার সঙ্গেই কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন হিসেবেই থাকছে ১৫টি ওটিটি।

আরও পড়ুন: First 'Brain' Computer: নুন আর জল দিয়ে বিজ্ঞানীরা তৈরি করে ফেললেন বিশ্বের প্রথম 'ব্রেন কম্পিউটার'!

'আল্টিমেট স্ট্রিমিং প্ল্য়ান' নিয়ে এবার সবিস্তারে জেনে নিন: রিলায়েন্স জিওর দাবি তাঁরা গ্রাহকদের জন্য সবচেয়ে সস্তার ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে। ৮৮৮-র আলটিমেট স্ট্রিমিং প্ল্যান নিলে থাকছে আনলিমিটেড ডেটা অ্যাক্সেস। তবে, ডেটা স্পিড 30Mbps! এই প্ল্যানের সঙ্গে আপনি 1000GB -র FUP (ফেয়ার ইউসেজ পলিসি) লিমিট পাবেন।

এখন প্রশ্ন কোন কোন ওটিটি প্ল্য়াটফর্ম থাকছে একছাতার নীচে: Netflix (Basic), Prime Video (Lite), JioCinema Premium, Disney+ Hotstar, SonyLiv, ZEE5 Premium, Sun NXT, Hoichoi, Discovery+, ALTBalaji, Eros Now, Lionsgate Play, ShemarooMe, DocuBay, Epicon, and ETV Win (via JioTV+)। সংখ্য়া ১৫ ছাপিয়ে যাচ্ছে। 

এর সঙ্গেই মিশেছে 'আইপিএল ধন ধনা ধন' অফারও। বিদ্যমান এবং নতুন গ্রাহকরাও পাবেন ৫০ দিনের ফ্রি ইন্টারনেট। আইপিএলের অফার আগামী ৩১ মে পর্যন্ত প্রযোজ্য়। বিদ্য়মান প্রিপেইড গ্রাহকরা যার 10Mbps বা 30Mbps- এর কম ইন্টারনেট স্পিডের বিকল্প বেছে নিয়েছেন। তাঁরা এই প্ল্য়ানে অনায়াসে সুইচ করতে পারবেন।
 . 
জিও ফাইবার ও এয়ার ফাইবার পোস্টপেইড প্ল্য়ানও জেনে নিন

30Mbps ইন্টারনেট স্পিডের জন্য় আপনার খরচ হবে- ৩৯৯ ও ৫৯৯ টাকা

100Mbps ইন্টারনেট স্পিডের জন্য় আপনার খরচ হবে- ৬৯৯, ৮৯৯ ও ১১৯৯ টাকা

150Mbps  ইন্টারনেট স্পিডের জন্য় আপনার খরচ হবে- ৯৯৯, ১৪৯৯

300Mbps ইন্টারনেট স্পিডের জন্য় আপনার খরচ হবে ২৪৯৯ টাকা
 
500Mbps ইন্টারনেট স্পিডের জন্য় আপনার খরচ হবে ৩৯৯৯ টাকা

1Gbps ইন্টারনেট স্পিডের জন্য় আপনার খরচ হবে ৮৪৯৯ টাকা

আরও পড়ুন: AI Model: এবার মডেলদের খেল খতম! বাজার গরম আইতানা-আগুনে, মাসে রোজগার ১০ লক্ষ টাকা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.