বৌদিকে 'আপত্তিকর' ভাবে স্পর্শ ঈশানের! হাত সরিয়ে দিলেন শাহিদপত্নী

সম্প্রতি যা ঘটল তাকে আপনারা কীভাবে ব্যখ্যা করবেন তা ভিডিও দেখেই ঠিক করুন...

Updated By: Nov 17, 2018, 06:53 PM IST
বৌদিকে 'আপত্তিকর' ভাবে স্পর্শ ঈশানের! হাত সরিয়ে দিলেন শাহিদপত্নী

নিজস্ব প্রতিবেদন : মীরা রাজপুতের সঙ্গে শাহিদ কাপুরের সৎ-ভাই ঈশান্ত খট্টরের সম্পর্ক যে বেশ ভালো তা আর বলার অপেক্ষা রাখে না। শাহিদের মা নীলিমা আজিম ও ভাই ঈশান এখন শাহিদের সঙ্গে এক বাড়িতেই থাকেন। মাঝে মধ্যে ঈশানের সঙ্গে সময় কাটাতে দেখা যায় মীরা ও নীলিমাকে। এমনকি ঈশানকে নিয়ে মাঝে মধ্যেই ডিনার ও লাঞ্চেও যান মীরা। তবে সম্প্রতি যা ঘটল তাকে আপনারা কীভাবে ব্যখ্যা করবেন তা ভিডিও দেখেই ঠিক করুন...

সম্প্রতি, ঈশানকে নিয়ে ডিনারে গিয়ে গিয়েছিলেন মীরা রাজপুত। সেখানেই পাপারাৎজির ক্যামেরার সামনে পড়েন মীরা ও ঈশান। পাপারাৎজির অনুরোধে ক্যামেরার সামনে পোজও দেন তাঁরা। পরে হোটেল থেকে বের হওয়ার সময় ফের ইশান তাঁর বৌদি মীরার পিঠে হাত দিতে গেলে মীরা সেই হাত সরিয়ে নিজের হাতে চেপে ধরেন। পরে গাড়িতে ওঠার সময় ঈশানের হাত ছেড়ে মীরা গাড়ির পিছনের সিটে উঠে পড়েন। পরেন ঈশান ওঠেন সামনের সিটে।

আরও পড়ুন-দিদি নয়, সারাকে এই নামেই ডাকে তৈমুর! কিন্তু কেন?

আরও পড়ুন-ধুমধাম নয়, সাদামাটা ভাবেই আরাধ্যার জন্মদিনের পালন অভিষেক-ঐশ্বর্যর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-অসুস্থ ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে শাহরুখ-গৌরী ও সুহানা!

তবে ভিডিও দেখে কোনওভাবেই যদিও ঈশান মীরাকে আপত্তিকরভাবে স্পর্শ করেছিলেন বলে মনে হচ্ছে না। ঈশান নেহাতই পোজ দেওয়ার জন্যই মীরার পিঠে হাত দিয়েছিলেন। তবে ঈশানের স্পর্শ যে মীরার পছন্দ হয়নি তা স্পষ্ট। প্রসঙ্গে বেশকিছুদিন আগে শাহিদ নিজেই জানিয়েছিলেন, বাইরে বের হলে বিভিন্ন লোকজন তাঁকে ধাক্কা-ধাক্কি করেন, স্পর্শ করেন বলে মীরা তাঁর কাছে অভিযোগ করেছিলেন। যেকারণে মীরাকে নাকি বডিগার্ড নেওয়ারও পরামর্শ দিয়েছিলেন শাহিদ। মীরা কোনও তারকা নন, তবুও তাঁকে এধরনের সমস্যায় পড়তে হয় বলে জানিয়েছিলেন শাহিদ।

.