মা হলেন শাকিরা

Last Updated: Wednesday, January 23, 2013 - 17:28

খবর ছিল আগেই। এই দিনই সন্তানের জন্ম দিতে চলেছেন শাকিরা। সেই মতোই মঙ্গলবার সকাল থেকেই হাসপাতালের বাইরে ছিল উত্সাহী সাংবাদিক ও ক্যামেরাম্যানদের ভিড়। অবশেষে রাত ৯টা ৩৬ মিনিটে মা হলেন শাকিরা। কলম্বিয়ান গায়িকার পরিবার সূত্রে খবর, বার্সেলোনার এক হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শাকিরা।
মঙ্গলবারই সন্ধে ৬টা ৩০ নাগাদ টেকন ক্লিনিকে ভর্তি হন শাকিরা। সঙ্গে ছিলেন শাকিরার বয়ফ্রেন্ড বার্সেলোনার ফুটবলার জেরার্ড পিকে। তার তিন ঘণ্টা পর তাঁদের প্রথম সন্তানের জন্ম দেন শাকিরা। পরিবারের তরফে জানানো হয়েছে মা ও ছেলে দুজনেই ভাল আছেন।
একটি বিবৃতিতে শাকিরা, জেরার্ড ও শাকিরার পরিবারের সদস্যরা বলেন, "মিলান পিকে মেবারাকের জন্মের আনন্দ আমরা সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি...মিলান শাকিরা মেবারাক ও জেরার্ড পিকের সন্তান...স্লেভিক কমিউনিটিতে মিলান(উচ্চারিত হবে মিইই-লাহন) মানে প্রিয়, ভালবাসার মানুষ। রোমান ভাষায় এর মানে চঞ্চল ও পরিশ্রমী। সংস্কৃতে একাত্মতা"।
মঙ্গলবার সকালে ছেলের জন্মের আগে শাকিরা টুইট করেছিলেন, "আমি সকলকে অনুরোধ করব আমার জীবনের এই বিশেষ দিনে আমার জন্য প্রার্থনা করতে। আমার সঙ্গে থাকতে"। পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী ড. ক্যারোল্টা গ্রেসিয়া ভ্যাল্ডেকাসার নেতৃত্বে চিকিতসকের টিম শাকিরার সন্তানের জন্ম দেন।
চলতি মাসের ১৪ তারিখ বার্সেলোনার কাসা দেল লিব্রোতে শাকিরার বাবা উইলিয়াম মেবারাকের লেখা বই প্রকাশ অনুষ্ঠানে শেষ বারের জন্য জনসমক্ষে দেখা গিয়েছিল সন্তানসম্ভবা শাকিরাকে।



First Published: Wednesday, January 23, 2013 - 18:32


comments powered by Disqus