Haami 2 : বিশ্বকর্মা পুজোয় উড়ল 'হামি ২' ঘুড়ি, হাজির লাল্টু, ভুটু-রা

২০১৮-তে 'হামি'র সাফল্যর পরই 'হামি-২' বানানোর পরিকল্পনা করে ফেলেন পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়। ২০২০-র গোড়ার দিকেই শুরু হয়েছিল 'হামি ২' শ্যুটিং। সব ঠিকঠাক চললে ছবিটি এতদিন মুুক্তি পেয়ে যাওয়ারও কথা ছিল। তবে হঠাৎ করে এসে হাজির হওয়া করোনার প্রকোপে সব হিসেব বদলে যায়। মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল 'হামি ২'র শ্যুটিং। অবশেষে গত বছর ফের শুরু হয় ছবির শ্যুটিং। শেষ পর্যন্ত এই ছবি মুক্তির দিন ঘোষণা করল প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশনস। ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে 'হামি-২'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2022, 05:31 PM IST
Haami 2 : বিশ্বকর্মা পুজোয় উড়ল 'হামি ২' ঘুড়ি, হাজির লাল্টু, ভুটু-রা

Haami 2, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : ২০১৮-তে 'হামি'র সাফল্যর পরই 'হামি-২' বানানোর পরিকল্পনা করে ফেলেন পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়। ২০২০-র গোড়ার দিকেই শুরু হয়েছিল 'হামি ২' শ্যুটিং। সব ঠিকঠাক চললে ছবিটি এতদিন মুুক্তি পেয়ে যাওয়ারও কথা ছিল। তবে হঠাৎ করে এসে হাজির হওয়া করোনার প্রকোপে সব হিসেব বদলে যায়। মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল 'হামি ২'র শ্যুটিং। অবশেষে গত বছর ফের শুরু হয় ছবির শ্যুটিং। শেষ পর্যন্ত এই ছবি মুক্তির দিন ঘোষণা করল প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশনস। ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে 'হামি-২'।

হামি-২ তে অভিনয় করেছেন গার্গী রায় চৌধুরী, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অঞ্জন দত্ত সহ তিন নবাগত শিশুশিল্পী। শনিবার বিশ্বকর্মা পুজোর দিন উইনডোজ প্রোডাকশনের তরফে আয়োজিত ঘুড়ি উৎসবে সামনে আনা হয় হামি-২ এর তিন ক্ষুদে তারকাকে। আর এরা হল ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা এবং অরিত্রিকা চৌধুরী। সংস্থার তরফে একটি ভিডিয়ো পোস্ট করে লেখা হয় 'ছেড়ে যাবে সব দুঃখ, কষ্ট, ফ্লু... কারণ এই ডিসেম্বরে আসছে হামি ২!…'। বিশ্বকর্মা পুজোর বিশেষ এই দিনে প্রযোজনা সংস্থার তরফে ৫০০টি ঘুড়ি বানানো হয়। সাদা কাগজের তৈরি এই ঘুড়িতে লেখা 'হামি ২ ঘুড়ি'। বিশ্বকর্মা পুজোর দিন শহরের বিভিন্ন প্রান্তে এই ঘুড়ি ওড়ানোর ব্য়বস্থা করা হয়। 

আরও পড়ুন-'ব্রহ্মাস্ত্র'র সাফল্য, এবার জলাস্ত্র ও বানরাস্ত্র আনছেন পরিচালক অয়ন!

আরও পড়ুন-অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি

এদিন তিন নবাগত ক্ষুদে শিল্পীর সঙ্গে আলাপ করিয়ে দিয়ে পরিচালক নন্দিতা রায় বলেন, 'এই তিন প্রতিভাবান শিশু শিল্পীর সঙ্গে পরিচয় করিয়ে দিতে পেরে আমরা খুশি। এই তিন শিশু ছবিতে অত্যন্ত ভালো পারফর্ম করেছে এবং আমি আশা রাখছি দর্শক তাদের বড় পর্দায় দেখে আনন্দ পাবে।' অভিনেত্রী গার্গী রায়চৌধুরীর কথায়, 'এই ছবিতে কাজ করার সময় আমরা দারুণ আনন্দ পেয়েছি, আজ একটি বিশেষ দিন, আশা করি দর্শক এই তিন শিশুকে ততটাই ভালোবাসতে যতটা তাঁরা ভুটুকে ভালোবেসেছেন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.