Brahamastra : 'ব্রহ্মাস্ত্র'র সাফল্য, এবার জলাস্ত্র ও বানরাস্ত্র আনছেন পরিচালক অয়ন!

বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে 'ব্রহ্মাস্ত্র'। মাত্র ৭ দিনেই বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত এই ছবি। 'ব্রহ্মাস্ত্র'র এই সাফল্যের পরই নতুন ছবি নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। আর তাঁর এই দুটি ছবির গল্পই 'অস্ত্র' নিয়ে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মূলত 'জলাস্ত্র', 'বানরাস্ত্র' নিয়ে দুটি আলাদা ছবি তৈরির পরিকল্পনা করে ফেলেছেন অয়ন মুখোপাধ্যায়। আর এই দুই ছবিতেও দেখা যাবে রণবীর কাপুর, আলিয়া ভাটকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 17, 2022, 06:46 PM IST
Brahamastra : 'ব্রহ্মাস্ত্র'র সাফল্য, এবার জলাস্ত্র ও বানরাস্ত্র আনছেন পরিচালক অয়ন!

Brahamastra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে 'ব্রহ্মাস্ত্র'। মাত্র ৭ দিনেই বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত এই ছবি। 'ব্রহ্মাস্ত্র'র এই সাফল্যের পরই নতুন ছবি নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। আর তাঁর এই দুটি ছবির গল্পই 'অস্ত্র' নিয়ে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মূলত 'জলাস্ত্র', 'বানরাস্ত্র' নিয়ে দুটি আলাদা ছবি তৈরির পরিকল্পনা করে ফেলেছেন অয়ন মুখোপাধ্যায়। আর এই দুই ছবিতেও দেখা যাবে রণবীর কাপুর, আলিয়া ভাটকে। 

যদিও শোনা যাচ্ছে 'ব্রহ্মাস্ত্র'-কে নিয়ে ট্রিলজি বানানোরই পরিকল্পনা করা হয়েছিল। যার মধ্যে রয়েছে 'ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান শিবা', 'ব্রহ্মাস্ত্র : পার্ট টু শিবা'। ব্রহ্মাস্ত্র ফ্রাঞ্চাইজির ছবি নিয়ে এর আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেন, 'এই পুরো ট্রিলজি গল্প আসলে একটাই , তবে পরের ছবি নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে নতুন চরিত্রের সঙ্গে আলাপ করাবে।'

আরও পড়ুন-অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি

এর আগে 'ব্রহ্মাস্ত্র'-এর অপ্রতিরোধ্য সাফল্য সম্পর্কে বলতে গিয়ে, রণবীর কাপুর বলেন, 'আমার মনে হয় এই ছবির জন্য দর্শকদের অপ্রতিরোধ্য ভালবাসা-ই আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র। আমি এই ভালোবাসা পেয়ে ভীষণই খুশি এবং গর্বিত। আমি আমার হৃদয় দিয়ে সমস্ত দর্শককে ধন্যবাদ জানাতে চাই। আমি মনে করি, দর্শকদের সিনেমায় ফিরিয়ে আনার জন্য এটি একটি দুর্দান্ত সিনেমা। যে ছবির জন্য দর্শক তাঁদের আবেগ প্রকাশ করতে পারে, বিনোদনের রসদ খুঁজে পায়, তাঁরা হাসে, হাততালি দেয় - এটাই তো সিনেমার আসল অর্থ।' 

'ব্রহ্মাস্ত্র' নিয়ে নানান কথা শোনা গেলেও এই ছবি সাফল্যের মুখ দেখছে। মুক্তির প্রথমদিনেই এই ছবি বক্স অফিসে ৩৬ কোটি টাকার বেশি আয় করে। প্রথম সপ্তাহের শেষে এই ছবির আয় দাঁড়ায় ২০০ কোটি টাকারও বেশি। বিশ্বব্যাপী এই ছবি ইতিমধ্যেই ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে বলে খবর। যদিও এরপরেও এই ছবিকে হিট-এর তকমা দেওয়া হচ্ছে না। কারণ, ছবিটি বানাতেই খরচ পড়েছে ৪১০ কোটি টাকা। তার উপর ছবির প্রচার মিলিয়ে এর খরচ আরও বেড়েছে। প্রসঙ্গত, 'ব্রহ্মাস্ত্র'-তে রণবীর কাপুর, আলিয়া ভাট ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাাগর্জুন, ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে শাহরুখকেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.