পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি

 ইয়ামি গৌতম ও দিলজিৎ দোসাঞ্ঝের আগামী কমেডি ছবিতে একজন লেখিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Updated By: Jul 19, 2019, 01:13 PM IST
পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ বারো বছর পর বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে খবর ইয়ামি গৌতম ও দিলজিৎ দোসাঞ্ঝের আগামী কমেডি ছবিতে একজন লেখিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে।

এই মুহূর্তে লন্ডন ও গ্রীসে ছুটি কাটাচ্ছেন শিল্পা। সূত্রের মারফতে জানা গিয়েছে, অগস্টের প্রথম সপ্তাহেই দেশে ফিরছেন তিনি। তারপরই শুরু হবে ছবির শ্যুটিং। এতদিন পর অভিনয়ে ফিরে শিল্পাও বেশ উত্তেজিত। পরিচালক আজিজ মিশ্রার ছেলে হারুণের অভিষেকও হবে এই ছবির হাত ধরেই। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রমেশ তৌরানি। 

আরও পড়ুন: অন্য নায়ককে চুম্বন, নায়িকা বউয়ের সঙ্গে বিয়ে ভাঙলেন অভিনেতা

এর আগে একটি অনুষ্ঠানে ছবির জগতে 'কামব্যাক'-এর কথা জানিয়েছিলেন শিল্পা। বলেছিলেন, "আমি অভিনয় ভালবাসি। টেলিভিশনে শো না করলে সিনেমাতেই ফিরে যেতাম। আমার ছেলে জন্মালে ঠিক করি ওকে বেশি সময় দেব। ছবি করলে তাতে আরও বেশি সময় দেওয়া দরকার। তাই করিনি।"

আরও পড়ুন: রুদ্ধশ্বাস মঙ্গল অভিযানের সফলতার গল্পই বলবে অক্ষয়ের 'মিশন মঙ্গল'

প্রসঙ্গত, ২০০৭ সালে 'আপনে' ছবিতে শেষবার দেখা গিয়েছিল শিল্পাকে। তিনি ছাড়াও ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ ও কিরণ খেরও অভিনয় করেছিলেন এই ছবিতে। শাহরুখ-কাজল অভিনীত 'বাজিগর' ছবির হাত ধরে বলিউডে প্রবেশ তাঁর। তারপর কেটে গিয়েছে ২৫ বছর। এর মধ্যে 'ওম শান্তি ওম', 'দোস্তানা' ও 'ডিস্কিয়াও' ছবিতে কয়েকটি বিশেষ গানে দেখা গিয়েছে শিল্পাকে।

.