close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অন্য নায়ককে চুম্বন, নায়িকা বউয়ের সঙ্গে বিয়ে ভাঙলেন অভিনেতা

 বিয়েটা কেন ভেঙেছেন, কারণটা জানলে অবশ্য আরও হতবাক হবেন।

Updated: Jul 19, 2019, 11:19 AM IST
অন্য নায়ককে চুম্বন, নায়িকা বউয়ের সঙ্গে বিয়ে ভাঙলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: তেলুগু ছবি 'গীতা গোবিন্দম'-এর দৌলতে দক্ষিণী ছবির দুনিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন কন্নড় অভিনেত্রী রশ্মিকা মন্দনা। আর ছবি হিট করার ঠিক পরপরই কন্নড় অভিনেতা রক্ষিত শেট্টির সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন রশ্মিকা। তবে এখন শোনা যাচ্ছে, রশ্মিকার সঙ্গে সেই বিয়ে ভেঙে দিয়েছেন রক্ষিত। বিয়েটা কেন ভেঙেছেন, কারণটা জানলে অবশ্য আরও হতবাক হবেন।

সম্প্রতি, মুক্তি পেয়েছে রশ্মিকার আগামী ছবি 'ডিয়ার কমরেডস' এর ট্রেলার। আর এই ট্রেলার প্রকাশ্যে আসতেই যত বিপত্তি। ট্রেলারে 'অর্জুন রেড্ডি' খ্যাত বিজয় দেভরকোন্ডার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে চুম্বনে লিপ্ত হতে দেখা গেছে রশ্মিকাকে। আর এই দৃশ্যই নাকি রশ্মিকার বিয়ে ভাঙার মূল কারণ। যদিও এবিষয়ে রক্ষিত কিংবা রশ্মিকা কেউই মুখ খোলেননি। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর, অনস্ক্রিন হলেও অন্য নায়কের সঙ্গে হবু বউয়ের চুম্বনের বিষয়টা কোনওভাবেই মানতে পারছেন না রক্ষিত।

তবে আরও একটি সূত্র জানাচ্ছে, চুম্বনের দৃশ্যের কারণে নয়, বিভিন্ন কারণেই রশ্মিকার সঙ্গে রক্ষিতের মনোমালিন্য চলছিল। এমনকি তাঁদের দুই পরিবারের মধ্যেও বিভিন্ন কারণে মত পার্থক্য হচ্ছিল বলে খবর। রশ্মিকা না তাঁর বাবা-মা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কথা বলেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছেন।  এই মুহূর্তে কন্নড় ও তেলেগু দুই ভাষাতেই বিভিন্ন ছবির প্রস্তাব আসছে রশ্মিকার কাছে। আপাতত তিনি সেগুলিতেই মনোনিবেশ করতে চান। কোনও কারণেই নিজের কেরিয়ারের উপর প্রভাব পড়ুক সেটা চান না রশ্মিকা।