স্কুলে যাননি কখনও? প্রজাতন্ত্র দিবসে কড়া সমালোচনার মুখে Shilpa Shetty

ভুল শুধরে নিলেও সমালোচনা বন্ধ হয়নি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 26, 2021, 05:21 PM IST
স্কুলে যাননি কখনও? প্রজাতন্ত্র দিবসে কড়া সমালোচনার মুখে Shilpa Shetty
প্রজাতন্ত্র দিবসে শিল্পা শেট্টি

নিজস্ব প্রতিবেদন : প্রজাতন্ত্র দিবস না স্বাধীনতা দিবস? ২৬ জানুয়ারি ট্য়ুইট করে গুলিয়ে ফেললেন অভিনেত্রী শিল্পা শেট্টি। যদিও স্বাধীনতা দিবস বলে ট্যুইট করে, পরে তা সরিয়ে ফেলেন শিল্পা। ট্যুইটে ভুল শুধরে নিয়ে স্বাধীনতা দিবসের জায়গায় প্রজাতন্ত্র দিবস করে দেন অভিনেত্রী। স্বাধীনতা দিবসের জায়গায় প্রজাতন্ত্র দিবস লিখে নিজের ভুল শুধরে নেওয়ার পরও সমালোচনা থেকে রেহাই পাননি শিল্পা শেট্টি।

গোটা দেশ যখন ৭২তম প্রজাতন্ত্র দিবস পালন করছে, সেই সময় বিশেষ দিনের শুভেচ্ছা জানান শিল্পা শেট্টিও (Shilpa Shetty)। প্রজাতন্ত্র দিবসের জায়গায় স্বাধীনতা দিবস লেখার পর, একাধিক সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। অভিনেত্রীর ওই ট্য়ুইট দেখে শিল্পা কি কখনও স্কুলে যাননি বলে প্রশ্ন করেন অনেকে। কেউ আবার শিল্পার ভুল ট্য়ুইট দেখে তাঁকে খোঁচা দেন এবং বলেন, পরেরবার ২৬ জানুয়ারির কথা মনে রেখে যেন ট্যুইট করেন শিল্পা শেট্টি।

আরও পড়ুন  : বলিউডে ফের বসছে বিয়ের আসর, সাতপাকে বাঁধা পড়ছেন Shraddha Kapoor?

সবকিছু মিলিয়ে শিল্পা শেট্টি যেভাবে প্রজাতন্ত্র দিবসকে (Republic Day) স্বাধীনতা দিবস হিসেবে গুলিয়ে ফেলেন, তাতে প্রত্যেকে তাঁর কড়া সমালোচনা শুরু করে দেন। যদিও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি শিল্পা শেট্টি।

আরও পড়ুন  : মিলেমিশে থাকুন, প্রজাতন্ত্র দিবসে অখণ্ড ভারত অক্ষুন্ন রাখার বার্তা Salman-র

এদিকে প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ছেলে ভিয়ানকে নিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ান অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা। মাথার উপর ছাদ থাকলে এবং প্লেটে খাবার সাজানো থাকলে, জীবনে কষ্ট উপলব্ধি করা যায় না। সেই কারণেই ভিয়ানকে নিয়ে রাস্তায় বেরিয়ে তিনি গৃহহীন, অসহায় মানুষদের পাশে দাঁড়ান বলে জানান রাজ (Raj Kundra)। শিল্পা শেট্টির স্বামী যেভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়ান, তাতে নেটিজেনরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন।

.