রাজের গ্রেফতারির পর লজ্জায় মুখ ঢাকলেন Shilpa Shetty? শুটিংয়ে গেলেন না নায়িকা

মঙ্গলবার 'সুপার ডান্সার'র শুটিংয়ে বিশেষ অতিথি হয়ে এলেন করিশ্মা কাপুর

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 20, 2021, 04:43 PM IST
রাজের গ্রেফতারির পর লজ্জায় মুখ ঢাকলেন Shilpa Shetty? শুটিংয়ে গেলেন না নায়িকা

নিজস্ব প্রতিবেদন: সোমবার মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হওয়ার পর মঙ্গলবার রাজ কুন্দ্রাকে (Raj Kundra) তোলা হয় মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে। সকালে মেডিক্যাল চেক-আপ করা হয় শিল্পা শেট্টির স্বামীর। তাঁর সহকারী রায়ানকেও  গ্রেফতার করে পুলিস। দুজনের জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত। ২৩শে জুলাই পর্যন্ত জেল হেফাজত হয়েছে তাঁদের।

আরও পড়ুন:জামিনের আবেদন খারিজ, ২৩শে জুলাই পর্যন্ত জেল হেফাজতে Raj Kundra

এদিকে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মুখ খোলেন নি শিল্পা শেট্টি। এমনকি মঙ্গলবার শিডিউল শুটিং থাকার পরও শুটিং ফ্লোরে পৌছঁলেন না নায়িকা (Shilpa Shetty)। রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এ বিচারকের আসনে শিল্পাকে দেখেন দর্শক। তবে তিনি শুটিংয়ে হাজির না থাকায় তাঁর পরিবর্তে অতিথি বিচারক হিসাবে এলেন করিশ্মা কাপুর। তিনিই শিল্পার শেট্টির জায়গা নিলেন এদিনের শুটিংয়ে।

মঙ্গলবার আগে থেকেই শুটিং ঠিক ছিল, কিন্তু শুটিংয়ে গেলেন না নায়িকা। শোনা যাচ্ছে, আগামী কয়েকদিন আড়ালেই থাকবেন তিনি। শোনা যাচ্ছে সন্তানদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন শিল্পা। তাঁদের পরিবারের তরফ থেকে আইনজীবিই বক্তব্য রাখবেন, সূত্র মারফত এমনটাই জানা যাচ্ছে। প্রসঙ্গত পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্য়াপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। বিভিন্ন তথ্য প্রমাণকে ভিত্তি করে এখনও তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.