ভিন্ন স্বাদের ছোট দৈর্ঘ্যের ছবি, আসছে 'SAAS'

আজকাল ফিচার ফিল্মের পাশাপাশি ছোট দৈর্ঘ্যের ছবিও একটা আলাদা জায়গা করে নিয়েছে। অনেক নতুন প্রযোজক ও পরিচালকই এধরনের ছবি বানানোর দিকে ঝুঁকছেন। নতুন নতুন গল্প, ভাবনা উঠে আসছে এই ছোট দৈর্ঘ্যের ছবির মাধ্যমে। তৈরি হচ্ছে সিনেমাজগতের নতুন এক বাজার।  তেমনই একগুচ্ছ নতুন ছোট দৈর্ঘ্যের ছবি নিয়ে এবার তাঁদের নতুন প্রোজেক্ট আনতে চলেছে 'সাইনিং ফিল্মস'। তাঁদের এই প্রোজেক্টের নাম 'SAAS', যেটি সম্প্রতি লঞ্চ করা হয়েছে।

Updated By: Dec 15, 2017, 04:31 PM IST
ভিন্ন স্বাদের ছোট দৈর্ঘ্যের ছবি, আসছে 'SAAS'

নিজস্ব প্রতিবেদন : ফিচার ফিল্মের পাশাপাশি ছোট দৈর্ঘ্যের ছবিও এখন আলাদা জায়গা করে নিয়েছে। অনেক নতুন প্রযোজক ও পরিচালকই এ ধরনের ছবি বানানোর দিকে ঝুঁকছেন। নতুন নতুন গল্প, ভাবনা উঠে আসছে এই ছোট দৈর্ঘ্যের ছবিগুলিতে। তৈরি হচ্ছে সিনেমাজগতের নতুন এক বাজার। তেমনই একগুচ্ছ নতুন ছোট দৈর্ঘ্যের ছবি নিয়ে এবার তাঁদের নতুন প্রোজেক্ট আনতে চলেছে 'সাইনিং ফিল্মস'। নতুন এই প্রোজেক্টের নাম 'SAAS'। সম্প্রতি হয়ে গেল এর লঞ্চিং।

আগামী বছর জানুয়ারি মাস থেকেই 'সাইনিং ফিল্মস'এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে এই ছোট দৈর্ঘ্যের ছবি। 'SAAS' মূলত একটি ফ্যামিলি ড্রামা বলেই জানানো হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। এখানে অভিনয় করছেন বলিউডের টেলিভিশন জগতের পরিচিত মুখ অঙ্কিতা শর্মা। 

'SAAS' এর পরিচালনা করছেন সঞ্জয় ভট্টাচার্য। যিনি  ইতিমধ্যেই একাধিক ছোট দৈর্ঘ্যের ছবি বানিয়েছেন। যেগুলির মধ্যে রয়েছে 'দ্যা ড্রাঙ্ক গার্ল', 'ড্যাডিস গার্ল', 'দ্যা লাভ স্টোরি', 'দ্যা পিঙ্ক হ্যান্ডকাফ'। 

 

.