প্রায় ৫ লক্ষ মানুষের খাবার জোগায় বলিউড, কঙ্গনাকে নিশানা করে জয়াকে সমর্থন শিবসেনার

প্রকাশ্যেই মন্তব্য করেন সঞ্জয় রাউত

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 04:41 PM IST
প্রায় ৫ লক্ষ মানুষের খাবার জোগায় বলিউড, কঙ্গনাকে নিশানা করে জয়াকে সমর্থন শিবসেনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মাদক যোগের অভিযোগ করে বলিউডকে বদনাম করার চেষ্টা চালানো হচ্ছে। ইন্ডাস্ট্রির কয়েক জনের জন্য গোটা বলিউডকে কোনওভাবেই দোষারোপ করা যায় না। বলিউডে মাদক চক্র রমরমিয়ে চলে বলে বার বার দাবি করা হচ্ছে। বলিউডের পাশাপাশি অন্য জায়গাতেও মাদকচক্র চলে। যদি তেমনই  হয়, তাহলে শিগগিরই মাদক চক্রের রমরমা বন্ধ করতে সরকারের পদক্ষেপ নেওয়া উচিত বলেও মন্তব্য করেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত।

আরও পড়ুন : মাদকের নাম করে বলিউডকে বদনামের চেষ্টা! জয়ার সমর্থনে সুর চড়ালেন তপসিরা

মঙ্গলবার সংসদে দাঁড়িয়ে বিজেপির অভিনেতা সাংসদ রবি কিষেণকে একহাত নেন জয়া বচ্চন। তিনি বলেন, ইন্ডাস্ট্রির কয়েকজনের জন্য সবাইকে দোষারোপ করা উচিত নয়। রবি ফিল্ম ইন্ডাস্ট্রির হয়েও যে থালায় খাচ্ছেন, সেখানেই ছিদ্র করছেন বলে সরব হন সমাজবাদী পার্টির সাংসদ জয়া। এরপরই বচ্চন-ঘরণীকে কড়া ভাষায় আক্রমণ করেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, জয়াজির মেয়ে শ্বেতাকে যদি মারধর করে শ্লীলতাহানি করা হত কিশোর বয়সে, কিংবা অভিষেক ক্রমাগত আক্রমণ করা হত, তাহলেও কি তিনি একইভাবে এই কথাগুলিই বলতেন! কঙ্গনার আক্রমণের পর জয়া বচ্চনের পাশে দাঁড়ান তপসি পান্নু, অনুভব সিনহারা।

আরও পড়ুন : শ্বেতাকে মারধরের পর শ্লীলতাহানি করা হলে এসব বলতে পারতেন! জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

রবি কিষেণ এবং জয়া বচ্চনের মন্তব্য ঘিরে যখন জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় সমাজবাদী পার্টির সাংসদের হয়ে মুখ খোলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির উপর নির্ভর করে প্রায় ৫ লক্ষ মানুষের রুজিরুটি। তাই ক্রমাগত বলিউডকে আক্রমণ করা মানে নিজেদের শিল্প, সংস্কৃতির অপমান করা। যদি কেউ ক্রমাগত আক্রমণ করে বলিউডকে শেষ করে দিতে চান, তাহলে সেই প্রচেষ্টা এখনই বন্ধ করা প্রয়োজন বলেও মন্তব্য করেন সঞ্জয় রাউত।

.