শ্রদ্ধা বনাম পরিণীতি, একসঙ্গেই বড় পর্দার লড়াইয়ে বলিউডের দুই রকস্টার নায়িকা

বলিউডে মে মাসে এক সপ্তাহের ব্যবধানে মুক্তি পাচ্ছে দুটি প্রেমের ছবি, মেরি পেয়ারি বিন্দু ও  হাফ গার্লফ্রেন্ড। দুটি ছবিতেই রকস্টার দুই নায়িকা। দুজনেই প্লে-ব্যাক করেছেন। দুজনেই আবার ইয়ংইন্ডিয়ার হার্টথ্রব। তবে কে এগিয়ে শ্রদ্ধা কাপুর না পরিণীতি চোপড়া?

Updated By: May 3, 2017, 03:05 PM IST
শ্রদ্ধা বনাম পরিণীতি, একসঙ্গেই বড় পর্দার লড়াইয়ে বলিউডের দুই রকস্টার নায়িকা

ওয়েব ডেস্ক: বলিউডে মে মাসে এক সপ্তাহের ব্যবধানে মুক্তি পাচ্ছে দুটি প্রেমের ছবি, মেরি পেয়ারি বিন্দু ও  হাফ গার্লফ্রেন্ড। দুটি ছবিতেই রকস্টার দুই নায়িকা। দুজনেই প্লে-ব্যাক করেছেন। দুজনেই আবার ইয়ংইন্ডিয়ার হার্টথ্রব। তবে কে এগিয়ে শ্রদ্ধা কাপুর না পরিণীতি চোপড়া?

মে মাসে একসঙ্গেই রকস্টার বলিউডের দুই নায়িকা। বড়পর্দা কাঁপাতে আসছেন শ্রদ্ধা কাপুর ও পরিণীতি চোপড়া। দুটি ছবিতে একইসঙ্গে অভিনয়ের পাশাপাশি প্লে-ব্যাক করেছেন তাঁরা। শ্রদ্ধা কাপুরের জন্য যদিও প্লে-ব্যাক করা নতুন নয়। তবে পরিণীতি এই প্রথম কোনও ছবিতে প্লে-ব্যাক করলেন তাও আবার একজন উঠতি  গায়িকার চরিত্রে। তাই চ্যালেঞ্জটা পরিণীতিরই বেশি।মেরি পেয়ারি বিন্দু ছবির ঝলক পাঁচটি চ্যাপ্টারে তুলে ধরা হয়েছে, তাতেই স্পষ্ট  উঠতি গায়িকা বিন্দুর মিউজিকাল জার্নি। ছবির শুটিং হয়েছে কলকাতায়। এদিকে  হাফ গার্লফ্রেন্ড ছবি ট্রেলারে দেখা যাচ্ছে কখনও শ্রদ্ধা কাপুর ভায়োলিন বাজাচ্ছেন,কখনও গীটার কাঁধে অর্জুনের সঙ্গে ঘুরতে বেড়িয়েছেন আবার কখনও কলেজে স্টেজ কাঁপিয়ে গাইছেন গান। মোহিত সুরির পরিচালনায় এই ছবিতে সম্পূর্ণ স্বপ্রতিভ শ্রদ্ধা কারণ এর আগেও কর অন টু ছবিতে তিনি রকস্টারের চরিত্রে অভিনয় করেছেন। আবার এই পরিচালকের ছবি আশিকি টু তেও তিনি গায়িকার চরিত্রে নজড় কেড়েছিলেন সকলের। তাই তার কাছে প্লে-ব্যাক করার মতো এই চরিত্রে অভিনয় করাটা খুব একটা কঠিন কাজ নয়।এখন পরিণীতির ক্ষেত্রে এই চরিত্রকে ফুটিয়ে তোলা সত্যিই বড় পরীক্ষা। আবার অন্যদিকে দুজনেই সমান সমান, পরিণীতি যেমন মেরি পেয়ারি বিন্দুতে প্রথমবার জুটি বেঁধেছেন আয়ুষ্মানের সঙ্গে তেমনই শ্রদ্ধা কাপুরও অর্জুনের সঙ্গে  পর্দায় আসছেন প্রথমবার। তাই এক্ষেত্রে কোন জুটি দর্শকের চোখে বেশি নম্বর পাবে তা বলবে সময়। আর বক্স অফিসে কোন রকস্টার বাজিমাত করে সেটার জন্য অপেক্ষা আর মাত্র কিছুদিনের।

.