বক্স অফিসে 'সিম্বা'-র গর্জন, সাকসেস পার্টিতে ধামাকা রণবীর সিং-এর

রণবীরের সঙ্গে হাজির হন দীপিকা পাডুকনও 

Updated By: Jan 8, 2019, 10:10 AM IST
বক্স অফিসে 'সিম্বা'-র গর্জন, সাকসেস পার্টিতে ধামাকা রণবীর সিং-এর

নিজস্ব প্রতিবেদন : বক্স অফিসে গর্জন শুরু করেছে 'সিম্বা'। মুক্তির মাত্র ২ সপ্তাহের মধ্যে ভারতেই প্রায় ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর সিং-এর 'সিম্বা'। অন্যদিকে বিশ্ব জুড়েও ৫০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে পরিচালক রোহিত শেঠির এই সিনেমা। ২০১৯ সালের প্রথমেই 'সিম্বা' যখন বক্স অফিসে ধামাকা শুরু করেছে, তখন আনন্দে ভাসলেন সিনেমার প্রযোজক করণ জহরও।

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
সোমবার রাতে 'সিম্বা'-র সাকসেস পার্টির আয়োজন করেন করণ জহর। নিজের বাড়িতেই ওই পার্টির আয়োজন করেন সিনেমার প্রযোজক। করণ জহরের পার্টিতে যখন একের পর এক তারকা হাজির হতে শুরু করেন, তখন যেন সেখানে এক্কেবারে ধামাকা করে দিলেন রণবীর সিং। নিজের স্টাইলে করণের পার্টিতে হাজির হন তিনি। স্ত্রী দীপিকা পাডুকনও ছিলেন সঙ্গে। পার্টিতে প্রবেশের সময় রণবীর যখন নিজের ধুনে ব্যস্ত, সেই সময় ভক্তদের দেখে হাত নাড়াতে শুরু করেন দীপিকা পাডুকন।

আরও পড়ুন : প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার, দেখুন
অন্যদিকে সারা আলি খান-কে দেখা যায় রোহিত শেঠি এবং অক্ষয় কুমারের হাত ধরে করণ জহরের পার্টিতে হাজির হতে। করণ জহর এবং অজয় দেবগণের হাত ধরে 'সিম্বা'-র সাকসেস পার্টিতে হাজির হন কাজলও। একের পর এক তারকা যখন করণ জহরের বাড়িতে হাজির হতে শুরু করেন, তখন ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।
দেখুন সেই ছবি ও ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

 
 
 
 
 
 
 
 
 

 

গত ২৮ ডিসেম্বর 'সিম্বা'-র মুক্তির পর স্ত্রী দীপিকা পাডুকনকে নিয়ে মধুচন্দ্রিমায় বেরিয়ে পড়েন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। নিউ ইয়র্ক থেকে ছুট কাটিয়ে রবিবার মুম্বইতে ফেরেন 'দিপবীর'। মুম্বই বিমানবন্দরে 'দিপবীর'-কে দেখেই ভক্তদের মধ্যে উচ্ছ্বাস বাড়তে শুরু করে। আর এবার ভক্তদের সেই উচ্ছ্বাস ধরে রেখেই 'সিম্বা'-র সাফল্য উপলক্ষে করণ জহরের পার্টিতে হাজির হন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

.