Jubin Nautiyal : দুর্ঘটনায় গুরুতর জখম, হাসপাতালে গায়ক জুবিন নটিয়াল

দুর্ঘটনায় গুরুতর জখম জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। এই মুহূর্তে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর শরীরের একাধিক জায়গায় চোট লেগেছে। দুর্ঘটনার পর তাঁর ডান হাতে অস্ত্রোপচার করতে হয়েছে বলেও খবর। ১ ডিসেম্বর বৃহস্পতিবারই আবাসনের সিঁড়ি থেকে পড়ে যান জুবিন। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় গায়ককে।    

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 2, 2022, 01:53 PM IST
Jubin Nautiyal : দুর্ঘটনায় গুরুতর জখম, হাসপাতালে গায়ক জুবিন নটিয়াল

Jubin Nautiyal, Accident, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : দুর্ঘটনায় গুরুতর জখম জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। এই মুহূর্তে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর শরীরের একাধিক জায়গায় চোট লেগেছে। দুর্ঘটনার পর তাঁর ডান হাতে অস্ত্রোপচার করতে হয়েছে বলেও খবর। ১ ডিসেম্বর বৃহস্পতিবারই আবাসনের সিঁড়ি থেকে পড়ে যান জুবিন। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় গায়ককে।    

হাসপাতাল সূত্রে খবর, সিঁড়ি থেকে পড়ে যাওয়ার পর ডান হাতের কনুই ভেঙে গিয়েছে জুবিন নটিয়ালের। বুকের পাঁজরে চিড় ধরেছে, এমনকি মাথাতেও আঘাত লেগেছে। যদিও গায়কের মাথার আঘাত তেমন গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকরা। তাঁর ডান হাতের বাহুতে অস্ত্রোপচার করাতে হয়েছে বলেও খবর । চিকিৎসকরা আপাতত জুবিনকে ডান হাতটি কোনওভাবেই ব্যবহার না করার পরামর্শ দিয়েছেন। যদিও জুবিন নটিয়াল নিজে তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে এখনও কিছু জানাননি।

আরও পড়ুন-সিনেমা নয় বাস্তব, রাজধানীর রাস্তায় গান গাইছেন আয়ুষ্মান খুরানা!

এদিকে গত সপ্তাহেই জুবিন নটিয়ালকে দুবাইতে কনসার্ট করতে দেখা গিয়েছে। দুবাইতে জনতার মাঝে গান করার অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন জুবিন। কিছুদিন আগেই সিংহলী গায়িকা ইয়োহানি দিলোকা ডি'সিলভার সঙ্গে জুটি বেঁধে মুক্তি পেয়েছে জুবিন নটিয়ালের 'তু সামনে আয়ে' মিউজিক ভিডিয়োটি। সম্প্রতি দৃশ্যম ২, শেহশাহ সহ একাধিক জনপ্রিয় ছবিতে গান গেয়েছেন জুবিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.