ভারতে প্রথম এক্সক্লুসিভ ট্রান্সজেন্ডার ব্যান্ড

এই প্রথম যশরাজ ফিল্মসের উদ্যোগে সোনু নিগমের একান্ত প্রচেষ্টায় ভারতে প্রথম এক্সক্লুসিভ ট্রান্সজেন্ডার ব্যান্ড। গতকাল ইয়াস রাজ ফিল্মসের স্টুডিওয়ে হয়ে গেল এই ব্যান্ডের উদ্বোধন, নাম-সিক্স প্যাক ব্যান্ড। তাঁরা সকলের হাসি-ঠাট্টার পাত্র, তাঁরা অবহেলিত সমাজে। তাঁদের  সঙ্গে নেয়না কেউ। ট্রাফিক সিগনালে গাড়ি আটকে থাকলে গাড়ীর কাঁচে টোকা মেরে তাঁরা অর্থ সাহায্য চান, প্রতিদান পেলে বিলোন আশীর্বাদ।তাঁরা বৃহন্নলা।এই উন্নয়নের সমাজে তাঁদের নেই কোনও দ্বিতীয় পরিচিতি।তা সত্ত্বেও তারা কি করে সুখে থাকেন, ভালো থাকেন ?

Updated By: Jan 7, 2016, 10:04 AM IST
 ভারতে প্রথম এক্সক্লুসিভ ট্রান্সজেন্ডার ব্যান্ড

ওয়েব ডেস্ক: এই প্রথম যশরাজ ফিল্মসের উদ্যোগে সোনু নিগমের একান্ত প্রচেষ্টায় ভারতে প্রথম এক্সক্লুসিভ ট্রান্সজেন্ডার ব্যান্ড। গতকাল ইয়াস রাজ ফিল্মসের স্টুডিওয়ে হয়ে গেল এই ব্যান্ডের উদ্বোধন, নাম-সিক্স প্যাক ব্যান্ড। তাঁরা সকলের হাসি-ঠাট্টার পাত্র, তাঁরা অবহেলিত সমাজে। তাঁদের  সঙ্গে নেয়না কেউ। ট্রাফিক সিগনালে গাড়ি আটকে থাকলে গাড়ীর কাঁচে টোকা মেরে তাঁরা অর্থ সাহায্য চান, প্রতিদান পেলে বিলোন আশীর্বাদ।তাঁরা বৃহন্নলা।এই উন্নয়নের সমাজে তাঁদের নেই কোনও দ্বিতীয় পরিচিতি।তা সত্ত্বেও তারা কি করে সুখে থাকেন, ভালো থাকেন ?
তাই তাঁদের কন্ঠে বলতে চেয়েছে হাম হ্যায় হ্যাপি। এই প্রথম তাঁদের অর্থাত্‍ তৃতীয় লিঙ্গদের নিজস্ব ব্যন্ড তৈরি হল। নাম সিক্স প্যাক  ব্যান্ড। ইয়াজ রাজ ফিল্মসের ইয়ং ফিল্মস উইং ওয়াই ফিল্মস এবং একটি বিখ্যাত চা প্রস্তুতকারক সংস্থার যৌথ প্রচেষ্টায় তৈরি হল এই ব্যান্ড। এই ব্যান্ডের পুরোধা বিখ্যাত গায়ক সোনু নিগম। তাঁদের মধ্যে আত্মবিশ্বাস জাগিয়ে তুলতে জ্বালানি যোগানোর কাজটাই করলেন সোনু।
যশ রাজ স্টুডিওতে আনুষ্ঠানিক উদ্বোধন হল  এই ৬ জনের ব্যান্ডের।সমাজে যে কোনওদিন তাঁদের প্রতিভার স্বীকৃতি হবে তা বোধহয় স্বপ্নেও ভবতে পারেন নি তারা। সেই স্বপ্নই সত্যি হল সোনু নিগমের উদ্যোগে। এদের পাশে এসে দাঁড়িয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাও।

 

.