সামনেই বিয়ে, তার আগেই সোনামের মধুচন্দ্রিমা নিয়ে চড়ছে জল্পনা

চলতি বছরই বিয়ে করবেন সোনাম কাপুর। ২০১৮-র মাঝমাঝি দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অনিল কাপুর কন্যা। রাজস্থানের একটি বিলাসবহুল হোটেলেই বিয়ের পিঁড়িতে বসবেন সোনাম-আনন্দ। কিন্তু, বিয়ের পর কোথায় যাবেন ‘নীরজা’ অভিনেত্রী? অর্থাত মধুচন্দ্রিমা কোথায় সারবেন সোনাম কাপুর?

Updated By: Jan 12, 2018, 11:04 AM IST
সামনেই বিয়ে, তার আগেই সোনামের মধুচন্দ্রিমা নিয়ে চড়ছে জল্পনা

ওয়েব ডেস্ক : চলতি বছরই বিয়ে করবেন সোনাম কাপুর। ২০১৮-র মাঝমাঝি দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অনিল কাপুর কন্যা। রাজস্থানের একটি বিলাসবহুল হোটেলেই বিয়ের পিঁড়িতে বসবেন সোনাম-আনন্দ। কিন্তু, বিয়ের পর কোথায় যাবেন ‘নীরজা’ অভিনেত্রী? অর্থাত মধুচন্দ্রিমা কোথায় সারবেন সোনাম কাপুর?

আরও পড়ুন : তৈমুরের সামনে সইফ-করিনা, পাশে বসে ঠাম্মি শর্মিলা 

এ বিষয়ে সোনামের বোন রিয়া কাপুর বলেন, তাঁর বোনের মধুচন্দ্রিমার প্ল্যান করা হচ্ছে। সোনাম ‘গ্লোবাল সিটিজেন’, তাই তাঁর মধুচন্দ্রিমা কোনও সুন্দর জায়গাতেই হবে, এমনই বলেন তিনি। পাশাপাশি তিনি আরও বলেন, সোনামের মধুচন্দ্রিমার বিষয়ে এখনই কিছু না জানালেও, শিগগিরই তা জানা যাবে বলেও মন্তব্য করেন রিয়া কাপুর।

বিয়ের জন্য সম্প্রতি অনন্দ আহুজার মায়ের সঙ্গে কলকাতায় আসেন সোনাম কাপুর। রাজ মাহাতনির জুয়েলারি পরেই সোনাম বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানা যাচ্ছে।

সম্প্রতি ‘ভীর দি ওয়েডিং’-এর শুটিং শেষ করেন সোনাম কাপুর। রিয়া কাপুরের পরিচালনায় ওই সিনেমায় অভিনয় করছেন করিনা কাপুর খান এবং স্বরা ভাস্কর।

.