তৈমুরের সামনে সইফ-করিনা, পাশে ঠাম্মি শর্মিলাও

ছোট্ট নবাবের জন্মদিনে পতৌদি প্যালেসে পাড়ি দিয়েছিলেন নবাব, বেগম। সেখানে গিয়ে এক্কেবারে ঘরোয়া পরিবেশে সেলিব্রেট করা হয় তৈমুর আলি খানের জন্মদিন। পতৌদি প্যালেসের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন শর্মিলা ঠাকুর থেকে শুরু করে ববিতা কাপুর, করিশ্মা কাপুররা। সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে মুহুর্মুহু। কিন্তু, তৈমুরের জন্মদিনের এই ছবি দেখেছেন?

Updated By: Jan 12, 2018, 10:21 AM IST
তৈমুরের সামনে সইফ-করিনা, পাশে ঠাম্মি শর্মিলাও

ওয়েব ডেস্ক : ছোট্ট নবাবের জন্মদিনে পতৌদি প্যালেসে পাড়ি দিয়েছিলেন নবাব, বেগম। সেখানে গিয়ে এক্কেবারে ঘরোয়া পরিবেশে সেলিব্রেট করা হয় তৈমুর আলি খানের জন্মদিন। পতৌদি প্যালেসের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন শর্মিলা ঠাকুর থেকে শুরু করে ববিতা কাপুর, করিশ্মা কাপুররা। সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে এসেছে মুহুর্মুহু। কিন্তু, তৈমুরের জন্মদিনের এই ছবি দেখেছেন?

 

তৈমুরের জন্মদিনের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়। যেখানে পতৌদি ‘গার্ডেনে’ তৈমুরের সঙ্গে দেখা যাচ্ছে তার বাবা-মাকে। ঘাসের উপর পাতা কার্পেটে তৈমুর যখন পা ছড়িয়ে বসে আছে, তখন তার কাছে হাজির সইফ আলি খানে এবং করিনা কাপুর খান। পাশে বসে তৈমুরের ঠাম্মি শর্মিলা ঠাকুর। সেখানে হাজির হয়ে ছোট্ট নবাবের দিকে একভাবে তাকিয়ে করিনার ডায়েটিশিয়ান রুজুথা দ্বিয়াওকরও। তৈমুরের সঙ্গে সইফ-করিনা এবং শর্মিলা ঠাকুরের ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : তৈমুরের নাম পাল্টে দিলেন সইফ-করিনা! 

তৈমুরের জন্মদিনে তাকে একটি বাগান উপহার দিয়েছেন বেবো বেগমের ডায়েটিশিয়ান রুজুথা। একটি বাগানে ১০০টি চারা গাছ লাগিয়ে তৈমুরকে উপহার দেন রুজুথা।

.