Biro র চরিত্রের প্রভাব রয়ে গিয়েছে, 'ভাগ মিলখা ভাগ'-র ৮ বছরে মিলখাকে শ্রদ্ধা Sonam-র

শুটিংয়ের নেপথ্য় কাহিনি প্রকাশ করে মনের কথা লিখলেন সোনম

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 12, 2021, 11:47 AM IST
Biro র চরিত্রের প্রভাব রয়ে গিয়েছে, 'ভাগ মিলখা ভাগ'-র ৮ বছরে মিলখাকে শ্রদ্ধা Sonam-র

নিজস্ব প্রতিবেদন: মিলখা সিংয়ের জীবনী পর্দায় তুলে ধরেছিলেন পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা (Rakeysh Omprakash Mehra)। গত মাসেই তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ক্রীড়া জগতের এই বিশিষ্ট ব্যক্তিত্ব। 'ভাগ মিলখা ভাগ' (Bhaag Milkha Bhaag) ছবিটি আট বছরে পা রাখল সোমবার। স্মৃতিমেদুর কলাকুশলীরা। আবেগতাড়িত সোনম, তাঁর ইনস্টাগ্রামে সেই অনুভূতি ভেসে উঠল।

আরও পড়ুন: 'সব ধর্মকে সম্মান দেন আপনি', কামাক্ষা মন্দিরে সারাকে দেখে প্রশংসায় নেটিজেনরা

মিলখা সিংয়ের (Milkha Singh) জীবনী পর্দায় তুলে ধরেছিলেন ফারহান আখতার (Farhan Akhtar)। তাঁর মনের মানুষ বীরোর চরিত্র ফুটিয়ে তুলেছিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। এই দিনে একটি বিশেষ ভিডিও শেয়ার করলেন সোনম। শুটিংয়ের নেপথ্য কাহিনির মাঝে তাঁর মনের কথা লিখলেন ক্যাপশনে। পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা ও ফারহান আখতারকেও ধন্য়বাদ জানান নায়িকা। মিলখা সিংয়ে শ্রদ্ধাজ্ঞাপন করলেন এভাবেই।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সোনম লেখেন -'বীরোর চরিত্র ফুটিয়ে তোলা আমার কাছে একটা দারুণ অভিজ্ঞতা। মিলখা সিংয়ের জীবনের মধ্যে এই চরিত্রটি আমার মনের খুব কাছের। আজ ছবির আট বছর পরেও এই চরিত্রটির প্রভাব আমার মধ্য়ে থেকে গিয়েছে।' এই জার্নিতে সঙ্গী হয়েছেন যাঁরা তাঁদেরকেও ধন্যবাদ জানিয়েছেন শিল্পী। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.