আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর এবার কি রাজকুমার রাও-এর সঙ্গে সম্পর্কে জড়ালেন সোনাম?

গল্পে রয়েছে টুইস্ট 

Updated By: Dec 27, 2018, 12:48 PM IST
আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর এবার কি রাজকুমার রাও-এর সঙ্গে সম্পর্কে জড়ালেন সোনাম?

নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্যে এল 'এক লড়কি কো দেখা তো আইশা লাগা'-র ট্রেলর। যেখানে বাস্তবের বাবা-মেয়ের জুটি অর্থাত অনিল কাপুর এবং সোনাম কাপুরকে একসঙ্গে দেখা যাবে সিনেমার পর্দায়। আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর পরই মুক্তি পায় সোনাম কাপুর অভিনীত 'ভিরে ডি ওয়েডিং'। আর এবার মুক্তি পাচ্ছে 'এক লড়কি কো দেখা তো আইশা লাগা'।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : মাঝ রাত থেকে শুরু উল্লাস, সলমনের জন্মদিনের পার্টিতে তারকাদের মেলা
সিনেমায় অনিল কাপুর এবং সোনাম কাপুরের পাশাপাশি রয়েছেন রাজকুমার রাও এবং জুহি চাওলা। ট্রেলরে দেখা যাচ্ছে, রাজকুমার রাও ছোট থেকেই ভালবাসেন পাশের বাড়ির মেয়ে সোনামকে। কিন্তু, কখনও সেই কথা বলে উঠতে পারেননি তিনি। সোনাম যখন বিয়ের বয়সে পৌঁছন, তখনই গল্পে টুইস্ট আসে। যে মেয়ে কখনও নিজের মনের কথা কাউকে বলে উঠতে পারেননি, তিনি প্রথম রাজকুমার রাও-কে নিজের জীবনের সমস্ত  কথা খুলে বলেন। যা শুনে শুরু হয় বাবা-মেয়ের দ্বন্দ। শেষ পর্যন্ত কি মনের মানুষকে খুঁজে পাবেন সোনাম? তিনি কি ভালবাসতে পারবেন রাজকুমারকে?

আরও পড়ুন : 'বাঘ'-এর মতো গর্জন বালাসাহেবের, দেখুন নওয়াজের 'ঠাকরে'-র ট্রেলর
দেখুন ট্রেলর...

সিনেমায় অনিল কাপুর এবং জুহি চাওলার মধ্যে এক অন্যরকম রাসয়ন দেখানো হয়েছে। যা দর্শকদের মন কাড়বে বলেই মনে করা হচ্ছে। কিন্তু, শেষ কী হল, তার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। 

আরও পড়ুন : মেয়েকে নিয়ে দেশ ছাড়ালেন অভিষেক, ঐশ্বর্য
প্রযোজক বিধু বিনোদ চোপড়ার এই সিনেমা মুক্তি পাবে ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি। এই সিনেমার হাত ধরে বলিউডে পরিচালক হিসবে আত্মপ্রকাশ করছেন বিধু বিনোদ চোপড়ার বোন শেলি চোপড়া ধর। তবে এই সিনেমার সবচেয়ে আকর্ষনীয় বিষয় হল, এই প্রথম অনিল কাপুর এবং সোনাম কাপুরকে বাবা-মেয়ের জুটি হিসেবে রুপোলি পর্দাতেও দেখা যাবে।

.