Sonu Sood | Salman Khan | Dabangg: ফেরালেন রাজ্যসভার সিট, হেলায় ছাড়লেন উপমুখ্যমন্ত্রী পদও; কী বললেন অকপট সোনু সুদ?

সোনু সুদ, স্মিতা প্রকাশের আয়োজিত আসন্ন পডকাস্টে, দাবাং এবং সালমান খানের সঙ্গে কাজ করার বিষয়ে কথা বলেছেন। তিনি আরও বলেছিলেন যে তাকে দুই বার রাজ্যসভায় আসন দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

Updated By: Mar 15, 2023, 11:19 AM IST
Sonu Sood | Salman Khan | Dabangg: ফেরালেন রাজ্যসভার সিট, হেলায় ছাড়লেন উপমুখ্যমন্ত্রী পদও; কী বললেন অকপট সোনু সুদ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্মিতা প্রকাশের পডকাস্টে পরবর্তী অতিথি হবেন অভিনেতা সোনু সুদ। সংবাদ সংস্থা এএনআই তাদের সিরিজ থেকে আসন্ন পর্বের একটি ছোট টিজার প্রকাশ করেছে। কথোপকথনের সময়, সোনু জানিয়েছিলেন কেন তিনি প্রথমে দাবাং (২০১০) সিনেমাটি প্রত্যাখ্যান করেছিলেন এবং পরে তার খলনায়ক চরিত্র ছেদি সিং-এর কিছু পরিবর্তনের পরে সিনেমাটি করতে রাজি হন। তাকে সেটে সালমান খানের সঙ্গে দ্বন্দ্বের প্রসঙ্গেও জিজ্ঞাসা করা হয়েছিল এই পডকাস্টে।

টিজারটিতে সোনুকে একটি ক্যাজুয়াল লুকে দেখা গিয়েছে। স্মিতা যখন তাকে জিজ্ঞাসা করে, ‘আপনি জানতেন যে আপনি সালমানের সঙ্গে কাজ করছেন তাই ফ্রেমটি তাকে কেন্দ্র করে। অহংকার কি কখনো তোমার উপরে কব্জা করেছে?’ সোনু জানিয়েছেন ‘আমার একটাই মাপকাঠি ছিল যে আপনার কাছে আমার চেয়ে বেশি দৃশ্য থাকতে পারে, কিন্তু আমিও আমার সেরাটা দেব এবং বাকি দৃশ্যগুলো করব’।

অভিনেতা দাবাং-এর জন্য দৃশ্য লেখার বিষয়েও কথা বলেন। তিনি আরও বলেন, দাবাং-এর অনেক দৃশ্য লিখেছি। চরিত্রটা একটু পরিবর্তন করেছি। এর আগে, তিনি অহংকারী ছিলেন যা আমি পছন্দ করিনি। তাই আমি তখন দাবাং প্রত্যাখ্যান করেছিলাম’।  সোনু জানিয়েছেন যে তিনি ছেদি সিংকে একটি ‘কৌতুকপূর্ণ’ চরিত্রে পরিণত করেছেন।

আরও পড়ুন: Priyanka Chopra-Shah Rukh Khan: ‘বলিউড ছেড়ে হলিউডে যেতে চাই না’, শাহরুখের মন্তব্য শুনে প্রিয়াঙ্কা বললেন...

সোনু আরও জানিয়েছেন যে তাকে রাজনৈতিক ক্ষেত্রে অনেক পদের প্রস্তাব দেওয়া হয়েছে কিন্তু তিনি সেগুলি থেকে দূরে থেকেছেন। সোনুকে তার দাতব্য কাজের প্রসঙ্গে অনেক সময় বলা হয় যে বিজেপির 'তাকে প্রস্তুত করছে'। এই প্রসঙ্গেও তাঁকে জিজ্ঞাসা করা হয়। তিনি বলেছিলেন যে তাকে রাজ্যসভার আসন, উপ-মুখ্যমন্ত্রী এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন রাজনৈতিক ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছে। তবে, তিনি বলেছিলেন যে তাদের কেউই তাকে উত্তেজিত করে না। তিনি বলেন, ‘আমি আমার নিজস্ব নিয়ম সেট করার চেষ্টা করব’।

আরও পড়ুন: Viral Video: কনসার্টে স্টেজের সাফাইকর্মীর সঙ্গে হানি সিং-এর উদ্দাম নাচ, ভাইরাল ভিডিয়ো...

অভিনেতা ২০০৪ সালে শহীদ-ই-আজম দিয়ে বলিউডে তার কর্মজীবন শুরু করেন এবং যুবা (২০০৪), আশিক বানায়া আপনে (২০০৫), যোধা আকবর (২০০৮), সিং ইজ কিং (২০০৮) এবং আরও অনেক সিনেমায় অভিনয় করেন। তার সেরা কাজ দাবাং। তাকে শেষ দেখা গিয়েছিল সম্রাট পৃথ্বীরাজ ছবিতে। তিনি এমটিভি রোডিজ - সিজন ১৮ হোস্টও করেছিলেন। সোনুকে তার আসন্ন ছবি ফতেহ-তে দেখা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.