Viral Video: কনসার্টে স্টেজের সাফাইকর্মীর সঙ্গে হানি সিং-এর উদ্দাম নাচ, ভাইরাল ভিডিয়ো...

Honey Singh Viral Video: জয়পুরের একটি অনুষ্ঠানের একটি ভিডিয়োতে দেখা যায় হানি সিংকে। হানির বন্ধু এবং জনপ্রিয় গায়ক আলফাজ এবং হোমি দিলিওয়ালাও হানি সিংয়ের সঙ্গে নেচে মাত করেছেন দর্শকদের। সেই ভিডিয়োতেই দেখা যাক অন্য এক দৃশ্য। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো। 

Updated By: Mar 14, 2023, 09:07 PM IST
Viral Video: কনসার্টে স্টেজের সাফাইকর্মীর সঙ্গে হানি সিং-এর উদ্দাম নাচ, ভাইরাল ভিডিয়ো...

Honey Singh, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বমহিমায় ফিরছেন ব়্যাপার হানি সিং। পাঞ্জাবী গায়ক-সুপারস্টার ইয়ো ইয়ো হানি সিং সম্প্রতি 'হানি থ্রি পয়েন্ট ও' অ্যালবামের মাধ্যমে তাঁর প্রত্যাবর্তনের ঘোষণা করেছেন। 'হানি 3.0' নামে সারা ভারত জুড়ে পারফর্ম করছেন গায়ক। ইন্ডিয়া ট্যুরো ভাইরাল হয়েছে তাঁর একটি ভিডিয়ো। তাঁর সাম্প্রতিকতম ভিডিয়োর সৌজন্যেই জনপ্রিয়তা বাড়ছে এই ব়্যাপারের। পারফরম্যান্সের সময় হানি সিংকে মঞ্চের এক সাফাইকর্মীর সঙ্গে নাচতে দেখা যায়। সেই ভিডিয়োতেই মত্ত নেটপাড়া। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। হানি সিংয়ের মহানুভবতা দেখে মুগ্ধ নেটপাড়া। নেটিজেনরা কার্যত এগিয়ে এসেছে হানির সমর্থনে।

আরও পড়ুন- Nirob-Apu Viral Video: অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে মঞ্চে ছন্দপতন, নায়িকার ওজনের কারণেই বিপত্তি? মুখ খুললেন নিরব...

ময়ঙ্ক নাথোলিয়া নামে এক নেডিজেন ইনস্টাগ্রামে প্রথম এই অনুষ্ঠানের একটি ভিডিয়ো পোস্ট করেন। জয়পুরের একটি অনুষ্ঠানের একটি ভিডিয়োতে দেখা যায় হানি সিংকে। হানির বন্ধু এবং জনপ্রিয় গায়ক আলফাজ এবং হোমি দিলিওয়ালাও হানি সিংয়ের সঙ্গে নেচে মাত করেছেন দর্শকদের। এক কথায় যাকে বলে মঞ্চে আগুন ধরিয়ে দেন তাঁরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কনসার্ট চলাকালীন মঞ্চে ঝাড়ু দিচ্ছেন এক ব্যক্তি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Laugh Tonic (@laughtonic)

কনসার্টের ওড়ে প্রচুর কাজ। যাতে শোয়ের মাঝে কোনও সমস্যা না হয়, তাই ঐ সাফাইকর্মী ঝাড়ু হাতে উঠে পড়েন মঞ্চ। মঞ্চ সাফ করাই ছিল তাঁর উদ্দেশ্য। কিন্তু ভিডিয়োতে দেখা যায়, হঠাৎই মঞ্চে এক নতুন ব্যক্তিকে দেখতে পান হানি। সঙ্গে সঙ্গে তাঁকে জড়িয়ে ধরেন হানি। তাঁর গানের তালে তালেই নাচতে শুরু করে ঐ ব্যক্তি। মঞ্চে দু'জনে যখন নাচের তালে মাতেন, তখন দর্শকরা হাততালিতে মেতে ওঠেন। হানি সিং যখন তাঁর বিখ্যাত গান 'লাভ ডোজ'  গাইছিলেন,  তখন উত্তেজিত হয়ে ওঠেন দুজনেই। ব়্যাপারের স্বতঃস্ফূর্ততার প্রশংসায় পঞ্চমুখ দর্শক। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, 'দ্য ট্রু ওজি অফ ওজি'স। পোস্টটি প্রায় ২ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। হানিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন- Rukmini Maitra: প্রবল জ্বরে আক্রান্ত রুক্মিনী সহ গোটা টিম, বন্ধ ‘বিনোদিনী’র শ্যুটিং...

প্রসঙ্গত, বিতর্কের অন্য নাম হানি সিং। মাদকের নেশায় আচ্ছন্ন হয়ে কার্যত শোবিজের দুনিয়া থেকে হারিয়ে গিয়েছিলেন এই ব়্যাপার। যদিও এরপর রিহ্যাব থেকে ফিরে নয়া জার্নি শুরু করেন তিনি। যদিও আগের সেই জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি তিনি। কিছুদিন আগেই তিনি জানান যে, অবসাদে ভুগছিলেন বেশ কয়েকদিন। তবে সেই সব পেরিয়ে তৃতীয় বারের মতো ফের নিজের জার্নি নতুনভাবে শুরু করেছেন হানি সিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.