Srabanti Chatterjee : অহরহ 'বডি শেমিং', ফিটনেস ভিডিয়োতে চমকে দিলেন শ্রাবন্তী

'মোট হয়ে যাচ্ছেন', এই পোশাকে ঠিক মানাচ্ছে না', প্রায়দিনই সোশ্যাল মিডিয়াতে বডি শেমিংয়ের মুখোমুখি হতে হয় শ্রাবন্তীকে। তবে শুধু সোশ্যাল মিডিয়া কেন, কিছুদিন আগে ইন্ডাস্ট্রিতেও মোটা হওয়া নিয়ে নানান কথা শুনতে হয়েছিল তাঁকে। আর একথা জি ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও এসবে তিনি যে কান দেন না, তাও স্পষ্ট জানিয়েছিলেন। তবে হ্য়াঁ, একথা সত্যি যে সাম্প্রতি অচেনা উত্তম ছবির জন্য কিছুটা ওজন বাড়িতে হয়েছিল তাঁকে অর্থাৎ মোটা হতে হয়েছিল। আর এটাও আমাদের কাছে নিজের মুখে স্বাকীর করে নিয়েছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত গত জুলাই মাসে মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'অচেনা উত্তম'। যেখানে মহানায়কের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2022, 09:44 AM IST
Srabanti Chatterjee : অহরহ 'বডি শেমিং', ফিটনেস ভিডিয়োতে চমকে দিলেন শ্রাবন্তী

Srabanti Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মোট হয়ে যাচ্ছেন', এই পোশাকে ঠিক মানাচ্ছে না', প্রায়দিনই সোশ্যাল মিডিয়াতে বডি শেমিংয়ের মুখোমুখি হতে হয় শ্রাবন্তীকে। তবে শুধু সোশ্যাল মিডিয়া কেন, কিছুদিন আগে ইন্ডাস্ট্রিতেও মোটা হওয়া নিয়ে নানান কথা শুনতে হয়েছিল তাঁকে। আর একথা জি ২৪ ঘণ্টা ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও এসবে তিনি যে কান দেন না, তাও স্পষ্ট জানিয়েছিলেন। তবে হ্য়াঁ, একথা সত্যি যে সম্প্রতি অচেনা উত্তম ছবির জন্য কিছুটা ওজন বাড়াতে হয়েছিল তাঁকে অর্থাৎ মোটা হতে হয়েছিল। আর এটাও আমাদের কাছে নিজের মুখে স্বাকীর করে নিয়েছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত গত জুলাই মাসে মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'অচেনা উত্তম'। যেখানে মহানায়কের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। 

তবে হাজার হোক অভিনয়, গ্ল্য়ামার দুনিয়ার বাসিন্দা তিনি, রোগা তো তাঁকে হতেই হবে, নাছোড়বান্দা শ্রাবন্তী। আর তাই আপাতত জিমে গিয়ে ঘাম জড়ানোতেই মন দিয়েছেন তিনি। সম্প্রতি তাঁর পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিয়োতে উঠে এসেছে শ্রাবন্তীর 'ফিটনেস গোল'। ভিডিয়োতে মন দিয়ে শরীরচর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যা দেখে বেশ স্পষ্ট ওজন বাড়ুক বা কমুক তিনি কিন্তু দিব্যি ফিট। ভিডিয়োর ক্যাপশানে শ্রাবন্তী লিখছেন, ''মানব প্রাণীর সংযোগ, যোগাযোগ এবং কার্যকারিতা উন্নত করুন'।

শ্রাবন্তীর এই জিম করার ভিডিয়োর নিচে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য সকলেই অভিনেত্রীর ফিটনেস দেখে মুগ্ধ। তবে শুধু জিমের ভিডিয়ো নয়, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়দিনই কোনও না কোনও ছবি কিংবা ভিডিয়ো পোস্ট করে থাকেন। সম্প্রতি বাড়িতে গণেশ চতুর্থীর পুজো করার ছবিও পোস্ট করেছেন তিনি। আবার কিছু আগেই গিয়েছিলেন থাইল্যান্ডে, সেই ছবি এবং ভিডিয়োও পোস্ট করেছেন। তবে অভিনেত্রী একা না, সোশ্য়াল মিডিয়া পোস্ট বলছে, ছেলে ঝিনুক এবং ছেলের বান্ধবী দামিনীকেও নিয়ে গিয়েছিলেন তিনি। এদিকে  'অচেনা উত্তম' ছাড়াও বাংলাদেশে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ছবি 'বিক্ষোভ'। বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনির এই ছবিতে শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নায়িকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.