উত্তরবঙ্গে অভয়ারণ্যের সংরক্ষিত এলাকায় ড্রোন উড়িয়ে বিপাকে সৃজিত

উত্তরবঙ্গে শ্যুটিংয়ে গিয়ে ড্রোন উড়িয়ে বিপাকে পড়লেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অভয়ারণ্যের সংরক্ষিত এলাকায় ড্রোন ওড়ানোর জন্য জড়িমানার মুখে পড়তে হল পরিচালককে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 27, 2019, 09:42 PM IST
উত্তরবঙ্গে অভয়ারণ্যের সংরক্ষিত এলাকায় ড্রোন উড়িয়ে বিপাকে সৃজিত

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গে শ্যুটিংয়ে গিয়ে ড্রোন উড়িয়ে বিপাকে পড়লেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অভয়ারণ্যের সংরক্ষিত এলাকায় ড্রোন ওড়ানোর জন্য জড়িমানার মুখে পড়তে হল পরিচালককে। 

জানা যাচ্ছে, ফেলুদা সিরিজের জন্য শ্যুটিং করতে উত্তরবঙ্গে গিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অভয়ারণ্যের মধ্যে ড্রোন উড়িয়ে তিনি শ্যুটিং করছিলেন বলে খবর। অভয়ারণ্যের সংরক্ষিত এলাকায় শ্যুটিংয়ের ড্রোন ঢুকে পড়ায় বনদফতরের আধিকারিকদের ক্ষোভের কারণ হয়ে দাঁড়িয়েছেন সৃজিত। নিয়ম ভাঙার জন্য পরিচালকের কাছ থেকে মোটা অঙ্কের টাকা জরিমানা করা হয় বলেও খবর।

বনদফতর সূত্রে জানা যাচ্ছে শ্যুটিংয়ের জন্য ড্রোন ওড়ানোর অনুমতিই নাকি ছিল না। তা সত্ত্বেও সংরক্ষিত এলাকায় ড্রোন ওড়ায় বিষয়টি বনকর্মীদের নজরে পড়ে। শ্যুটিংয়ে বাধা দেওয়া হয় এবং মোটা অঙ্কের টাকা জরিমানা করা হয়। এদিকে সংরক্ষিত এলাকার সীমানা ঠিক জানা ছিল না বলে জানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ঘটনার পর থেকে বনদফতরের নজরদারিতেই শ্যুটিং চলছে বলে জানা যাচ্ছে। 

.