কারা ডেলেভিনজনের বিস্ফোরক স্বীকারোক্তি

যৌন মিলনের জন্য তাঁর পছন্দের সেরা জায়গা হল এরোপ্লেন। প্লেনের মধ্যেই নাকি তাঁর সবচেয়ে ভাল লাগে ওই 'বিশেষ কাজটি' করতে। আর শুধু ভাল লাগে তাই নয়, তিনি বহুবার প্লেনের মধ্যে 'সেক্স' করেছেনও এবং ধরাও পড়ে গিয়েছেন। এই রকমই একান্ত ব্যক্তিগত কথা অকপটে স্বীকার করে নিলেন বিখ্যাত অভিনেত্রী ও মডেল কারা ডেলেভিনজনে।

Updated By: Jul 23, 2016, 06:22 PM IST
কারা ডেলেভিনজনের বিস্ফোরক স্বীকারোক্তি

ওয়েব ডেস্ক: যৌন মিলনের জন্য তাঁর পছন্দের সেরা জায়গা হল এরোপ্লেন। প্লেনের মধ্যেই নাকি তাঁর সবচেয়ে ভাল লাগে ওই 'বিশেষ কাজটি' করতে। আর শুধু ভাল লাগে তাই নয়, তিনি বহুবার প্লেনের মধ্যে 'সেক্স' করেছেনও এবং ধরাও পড়ে গিয়েছেন। এই রকমই একান্ত ব্যক্তিগত কথা অকপটে স্বীকার করে নিলেন বিখ্যাত অভিনেত্রী ও মডেল কারা ডেলেভিনজনে।

ছবি-কারা ডেলেভিনজনে।

‘পেপার টাউন’-খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি একটি সাক্ষাতকারে বলেছেন, "আমি অনেক বার প্লেনের মধ্যে সেক্স করেছি। কিন্তু প্রতি বারই ধরা পড়ে গিয়েছি। একবার ওই অবস্থায় প্লেনের চেয়ারে বসেছিলাম আর উল্টো দিক থেকে এক ব্যক্তি আমাকে দেখছিল। এমন অবাক হয়েছিল যে কিছু বলতে পারেনি। শুধু সেবারই বোধহয় ধরা পড়িনি।"

আরও পড়ুন-মেয়ে পর্ণস্টার হবে শুনে সানি লিওনের বাবা-মা কী বলেছিলেন?

কারার করা এই বিস্ফোরক স্বীকারোক্তিতে আপাতত মশগুল সিনে মহল। সেই মহল থেকেই উঠে আসছে নানান মত। কেউ বলছেন যে এ নেহাতই প্রচারের আলোর তলায় থাকার প্রয়াস। আবার অনেকেই বলছেন যে, শোবিজ দুনিয়ায় তো অনেকেই এমন জীবন যাপন করে থাকেন, কিন্তু ক'জন আর সেসব কথা অকপটে স্বীকার করার সাহস রাখেন! তাই কারাকে সাহসিনী বলতেই হবে।

আরও পড়ুন-ক্যাটরিনার জন্মদিনে সলমনের 'উইশ'!

.