Subhashree Ganguly: জিমে ঘাম ঝরাচ্ছেন ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী, ‘দয়া করে করবেন না’, উদ্বিগ্ন অনুরাগীরা

Subhashree Ganguly: কিছুদিন আগেই কুর্তি পরে সাধ খাওয়ায় কটাক্ষের মুখে পড়েছিলেন শুভশ্রী। এবার আট মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় জিম করে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। অনেকেই তাঁকে দেখে তাঁদের উদ্বিগ্নতার কথা লেখেন নেটপাড়ায়।

Updated By: Sep 29, 2023, 02:12 PM IST
Subhashree Ganguly: জিমে ঘাম ঝরাচ্ছেন ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী, ‘দয়া করে করবেন না’, উদ্বিগ্ন অনুরাগীরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছু মাস আগেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly) ও রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ঘোষণা করেন যে খুব শীঘ্রই ইউভান বড় দাদা হতে চলেছে। দ্বিতীয়বার মা ও বাবা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। প্রেগন্যান্সির প্রথম দিন থেকে নর্মাল রুটিনে চলতে দেখা গেছে নায়িকাকে। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে বাদ দেননি কোনও কাজ। এবার ৮ মাসের অন্তঃসত্ত্বা নায়িকাকে দেখা গেল জিমে ঘাম ঝরাতে। সেই ভিডিয়ো দেখে মিশ্র প্রতিক্রিয়া নেটপাড়ার। তবে অনেকেই বেশ উদ্বিগ্ন শুভশ্রীর স্বাস্থ্য নিয়ে।

আরও পড়ুন- Michael Gambon dies: হ্যাগ্রিডের পর এবার চলে গেলেন ‘হ্যারি পটার’-এর ডাম্বলডোরও, প্রয়াত মাইকেল গ্যাম্বন

শুক্রবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই ভিডিয়োতে এক্কেবারে নো মেকআপ লুকে দেখা যায় নায়িকাকে। পরনে ছিল ছাই রঙা ও কালো কম্বিনেশনের জিম ওয়্যার। সেই ভিডিয়োতেই নানা রকমের এক্সারসাইজ করতে দেখা যায় শুভশ্রীকে। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘কোনও অজুহাত নয়’। হ্যাশট্যাগে তিনি জানিয়ে দেন যে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। তাঁকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ জানান তাঁর ট্রেনারকেও। শুভশ্রীর ভিডিয়ো দেখে অভিনেত্রী দর্শনা বণিক লেখেন, ‘অনুপ্রেরণা’।

একদিকে যেমন অনেকেই তাঁকে অনুপ্রেরণা বলেছেন, তাঁকে কুর্নিশ জানিয়েছেন, সেরকমই অনেকে তাঁর জন্য উদ্বিগ্নও বটে। এক নেটিজেন লিখেছেন, ‘আমার মনে হয় না এটা ঠিক কাজ। এই সময় আপনার বিশ্রাম নেওয়া উচিত। এই ধরনের এক্সারসাইজ নয়।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘কি দরকার? এই লাইফস্টাইল দেখলে ভয় করে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘দয়া করে করবেন না’। এক নেটিজেন লেখেন, ‘মেটারনিটি যোগ ব্যায়াম করে অনেকে কিন্তু জিম? ’ কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি।

আরও পড়ুন- Sourav Ganguly Biopic: বায়োপিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে আয়ুষ্মান খুরাণা? মুখ খুললেন মহারাজ...

কিছুদিন আগেই কুর্তি পরে সাধ খেয়ে নেটপাড়ার সমালোচনার মুখে পড়েছিলেন শুভশ্রী। ফ্লোরাল কুর্তি পরে সাধ খাওয়ার জন্য অনেকের কটাক্ষ শুনলেও অনেকেই মনে করেন টলিউডের ট্রেন্ডসেটার শুভশ্রী। শুধু সাধই নয়, গোটা প্রেগন্যান্সি জুড়ে যেভাবে কাজ করে চলেছেন তিনি, যে যে ফটোশ্যুট করেছেন তা সত্যিই অকল্পনীয়। আর এক মাসের অপেক্ষা, খুব শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.